OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেয়ের বিয়ে দিয়েই হাসপাতালে ভর্তি শত্রুঘ্ন সিনহা, করতে হল অস্ত্রপচার

তবে গতকাল যখন সোনাক্ষী, তাঁর স্বামী জহির ইকবালের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন, তখন তার গর্ভাবস্থা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু পরে জানা যায়, অভিনেত্রী তাঁর বাবাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।
01:57 PM Jun 30, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: সবেমাত্র মেয়ে সোনাক্ষী সিনহার বিয়ে হল। দীর্ঘ ৭ বছরের প্রেমিক জাহির ইকবালের গলাতেই মালা পরালেন অভিনেত্রী। কিন্তু মেয়ের বিয়ের এক সপ্তাহ ঘুরতে না ঘুরতেই হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। গতকাল সোনাক্ষী-জাহির দুজনকেই হাসপাতালে ঢুকতে দেখা যায়। এই মূহুর্তে অভিনেতা-তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তিনি গুরুতর অসুস্থ নন, তার ছোটখাটো একটি অস্ত্রোপচার করা হয়েছে। একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি ভোট প্রচার এবং সোনাক্ষী সিনহার বিয়ের কারণে ব্যস্ত থাকায় নিজের শরীরের উপর খেয়াল রাখতে পারেননি শত্রুঘ্ন।

তাই মেয়ের বিয়ে মিটতেই হাসপাতালে ভর্তি হন শত্রুঘ্ন সিনহা। তবে গতকাল (২৯ জুন) যখন সোনাক্ষী, তাঁর স্বামী জহির ইকবালের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন, তখন তার গর্ভাবস্থা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু পরে জানা যায়, অভিনেত্রী তাঁর বাবাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তবে শত্রুঘ্নকে কবে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে সে সম্পর্কে কোনও স্পষ্টতা না থাকলেও, জানা গিয়েছে যে, অভিনেতা বর্তমানে স্থিতিশীল এবং পর্যবেক্ষণে রয়েছেন। শত্রুঘ্নের লোকসভা জয় এবং সোনাক্ষীর বিবাহের দ্বিগুণ উদযাপনের পরে এটি সিনহা পরিবারের জন্য কিছুটা চিন্তার বিষয়। জানা গিয়েছে, একদিন বাড়িতে নিজের প্রিয় সোফায় বসেছিলেন শত্রুঘ্ন। তখন আচমকাই সেখান থেকে পড়ে যান। সামনেই বসেছিলেন মেয়ে সোনাক্ষী। বাবাকে পড়ে যেতে দেখে তড়িঘড়ি ছুটে গিয়ে ধরে ফেলেন। তখনই পাঁজরে খানিক চোট পেয়েছেন শত্রুঘ্ন। শত্রুঘ্ন সম্প্রতি ২০২৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল কেন্দ্র থেকে জয়ী হয়েছেন এবং আসানসোলের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অভিনেতা বিজেপি প্রার্থী সুরেন্দ্রজিৎ সিং আহলুওয়ালিয়ার বিরুদ্ধে ৫৯,৬৪৯ ভোটের ব্যবধানে জিতেছেন। আর অসুস্থ হওয়ায় তিনি এখনও সংসদ হিসেবে শপথ নিতে পারেননি বলে সূত্রের খবর। এদিকে জাহিরের সঙ্গে প্রেম বা বিয়ে কোনও বিষয়েই কখনও মুখ খোলেননি বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা বা তাঁর বাবা প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। বলিউড অভিনেতা জাহির ইকবালকে বিবাহ করেছেন সোনাক্ষী সিনহা। হিন্দু হয়ে মুসলিমকে বিয়ে করায় সোনাক্ষীকে নিয়ে কম সমালোচনা সহ্য করতে হয়নি। এমনকী কিছু কিছু জায়গায় সোনাক্ষী-জাহিরের বিয়েটা 'লিভ জিহাদ'-এর তকমা পেয়েছে। যা নিয়ে বিতর্কও চরমে উঠেছিল।

এমনকী কিছুদিন আগেই বিহারে সোনাক্ষী-জাহিরের বিয়ের বিরুদ্ধে প্রতিবাদ মিছিলে নেমেছিলেন হিন্দুগোষ্ঠী। বিহারে তাঁকে ঢুকতে দেবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। যাই হোক, জাহিরের সঙ্গে বিয়ে নিয়ে এমনটাও গুঞ্জন উঠেছিল যে, মুসলিমকে বিয়ে করছেন বলে মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা এবং তাঁর পরিবার।তবে এই গুঞ্জন মুহূর্তেই শেষ করে দেন শত্রুঘ্ন সিনহা। বরং বিয়ের দিন বাবার হাত ধরে ম্যারেজ রেজিস্ট্রিতে সাইন করেন অভিনেত্রী। একেবারে সাদামাটাভাবে বিয়ে হয়েছে সোনাক্ষী-জাহিরের। মুসলিমকে বিয়ে করেও সিথিতে সিঁদুর পরেছিলেন সোনাক্ষী। একই দিনে রাতে বিশাল পার্টির আয়োজন করেছিলেন তাঁরা।যাই হোক স্পেশাল ম্যারেজ অ্যাক্টের অধীনে জাহিরকে বিয়ে করেছেন সোনাক্ষী। সাত বছর ডেটিং করার পর ২৩ জুন মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধেন সোনাক্ষী ও জহির। বলিউড সুপারস্টার সলমান খানের দেওয়া একটি পার্টিতে এই দম্পতির প্রথম দেখা হয়। মজার ব্যাপার হল, সোনাক্ষী এবং জহির দুজনেই সলমনের সঙ্গেই তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন। বক্স-অফিস ঘটনা 'দাবাং'-এ সালমানের বিপরীতে সোনাক্ষী তার আত্মপ্রকাশ করেছিলেন, যখন জহির সালমান খানের হোম প্রোডাকশন 'নোটবুক' দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন।

Tags :
Shatrughna Sinha
Next Article