For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খামোশ! সোনাক্ষী-জাহিরের বিয়ের তিনদিন আগে কড়া হুঁশিয়ারি শত্রুঘ্ন সিনহার

আমার পরিবার সম্পর্কে এমনটা অনুমান করা কারোর ব্যবসার বিষয় নয়। এটা কার জীবন যাইহোক নয়, এটা শুধু আমার একমাত্র মেয়ে সোনাক্ষীর জীবন, যাকে নিয়ে আমি খুব গর্বিত এবং অত্যন্ত পছন্দ করি৷ মেয়ের বিয়েতে আমি থাকবোনা
11:50 AM Jun 20, 2024 IST | Susmita
খামোশ  সোনাক্ষী জাহিরের বিয়ের তিনদিন আগে কড়া হুঁশিয়ারি শত্রুঘ্ন সিনহার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: যত্তসব ভুয়ো কথা! মেয়ের বিয়েতে অবশ্যই থাকবেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। আগামী ২৩ জুন দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যদিও বিষয়টি এখনও জল্পনাতেই আটকে রয়েছে। এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি জাহির বা সোনাক্ষী কেউই। আজ তাঁদের হলদি অনুষ্ঠান হওয়ার কথা। প্রায় ৭ বছর ধরে জাহিরের সঙ্গে সোনাক্ষীর প্রেম। অবশেষে ২৩ জুন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী। এতদিন শোনা যাচ্ছিল যে, ভিন ধর্মের ছেলেকে বিয়ে করছেন বলে সোনাক্ষীর বিয়েতে নাও থাকতে করেন তাঁর পরিবারের কেউ। তাই কী আপত্তি সোনাক্ষীর বাবা-মা-ভাইয়ের? এদিকে সম্প্রতি গুজবও উঠছিল যে, শত্রুঘ্ন সিনহা মেয়ের বিয়ে এড়িয়ে যাবেন। এছাড়াও তিনি মেয়ের বিয়ে নিয়ে খানিকটা অভিমানের সুরে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এখনকার যুগের সন্তানরা বিয়ের জন্যে বাড়ির কারোর অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করেনা। আবার গতকাল প্রকাশ্যে এসেছিল যে, সোনাক্ষীর বিয়ের আগেই তাঁর বাবা, মা, ভাই সবাই তাঁকে আনফলো করে দিয়েছেন। তবে কী আন্তঃধর্মীয় বিবাহের জন্যেই মেয়ের বিয়েতে থাকবেন না সোনাক্ষীর পরিবার? এই নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

Advertisement

এমন জল্পনার মাঝেই এবার মুখ খুললেন প্রবীণ অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। জাহির ইকবালের সঙ্গে কন্যা সোনাক্ষী সিনহার বিয়েতে তার উপস্থিতি ঘিরে সমস্ত জল্পনাকে নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেতা। তাঁর মেয়ের সঙ্গে সমীকরণ সম্পর্কে যারা ভুয়া খবর ছড়াচ্ছেন তাদের জন্য তিনি হতাশা প্রকাশ করেছেন। সমস্ত গুজব উড়িয়ে দিয়ে, প্রবীণ অভিনেতা জানিয়েছেন যে, "আমার পরিবার সম্পর্কে এমনটা অনুমান করা কারোর ব্যবসার বিষয় নয়। এটা কার জীবন যাইহোক নয়, এটা শুধু আমার একমাত্র মেয়ে সোনাক্ষীর জীবন, যাকে নিয়ে আমি খুব গর্বিত এবং অত্যন্ত পছন্দ করি৷ মেয়ের বিয়েতে আমি থাকবোনা এটা হতে পারে, অবশ্যই বিয়েতে উপস্থিত থাকব এবং এটি মিস করার কোনও কারণ নেই। সোনাক্ষীর তার জীবনসঙ্গী বেছে নেওয়ার সম্পূর্ণ অধিকার রয়েছে এবং মেয়ের পাশে জাহিরকে খুব ভাল মানায়ও।" তিনি আরও বলেন, "যারা ভুয়ো খবর ছড়াচ্ছেন, তাদের জন্যে আমি হতাশ। আমি তাদের আমার স্বাক্ষর সংলাপের মাধ্যমে সতর্ক করতে চাই। খামোশ, এটি আপনার ব্যবসার কিছু নয়।"

Advertisement

এদিকে শোনা গিয়েছে, খুব কম অতিথি ও পারিবারিক বন্ধুদের সমন্বয়ে বিবাহ সারবেন সোনাক্ষী-জাহির। ইতিমধ্যেই তাদের বিয়ের আমন্ত্রণ কার্ড ভাইরাল হয়েছে। সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়ের অনুষ্ঠানস্থল, বাস্তিয়ান - অ্যাট দ্য টপ। তাঁরা ভেন্যু লবিতে ১০০ পাপারাজ্জিদের অনুমতি দেবে। বিয়ের অতিথিদের তালিকায় রয়েছে ইন্ডাস্ট্রির বড় বড় নাম। একটি সূত্র পোর্টালকে বলেছে যে সিনহা এবং রতনসিস ছাড়াও এই ইভেন্টে দম্পতির অনেক ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীরা। লাভবার্ডরা আয়ুশ শর্মা, হুমা কুরেশি এবং বরুণ শর্মার মতো ঘনিষ্ঠ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছে। তারা ছাড়াও বিয়েতে হাজির হবেন হীরামন্ডি কাস্ট। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে সঞ্জয় লীলা বানসালি, ফারদিন খান, তাহা শাহ বাদুশা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল মেহতা এবং অন্যান্যরাও এই অনুষ্ঠানটি উপভোগ করবেন। সালমান খানকেও একটি আমন্ত্রণ কার্ডও পাঠানো হয়েছে, তিনি অনুষ্ঠানে যোগ দেবেন কিনা জানা নেই।

Advertisement
Advertisement