For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সড়ক দুর্ঘটনায় পা হারালেন জনপ্রিয় গায়ক, মারা গেল তাঁর ৯ বছরের মেয়ে

জানা গিয়েছে, উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস সিয়ানকোবো র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন সঙ্গীতশিল্পী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বান্ধবী এবং মেয়ে।
04:47 PM Jun 11, 2024 IST | Susmita
সড়ক দুর্ঘটনায় পা হারালেন জনপ্রিয় গায়ক  মারা গেল তাঁর ৯ বছরের মেয়ে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আচমকাই শোকের কালো চাদরে ঢেকে গেল দক্ষিণ আফ্রিকার বিতর্কিত সঙ্গীতশিল্পী লেহলোগোনোলো কাটলেগো চৌকের জীবন। যিনি র‌্যাপার শেবেশক্সট নামে বেশি পরিচিত। ভয়াবহ পথ দুর্ঘটনায় মারা গেল র‌্যাপারের ৯ বছরের মেয়ে। সঙ্গে জনপ্রিয় র‌্যাপারও হারালেন তাঁর একটি পা। র‌্যাপার পরে জানতে পারেন যে, দুর্ঘটনায় তাঁর মেয়ে মারা গেছে। এই মূহুর্তে Shebeshxt লিম্পোপোর নেটকেয়ার ফোলোসো হাসপাতালে চিকিৎসারত। ঘটনাটি ঘটেছে, শনিবার রাত ১০ টা নাগাদ।

Advertisement

উত্তর লিম্পোপোতে স্মেল্টারস মাইনের পাশে R37 রাস্তায় একটি ট্রাকের সঙ্গে তাঁর গাড়ি ধাক্কা লেগে উল্টে যায়। জানা গিয়েছে, উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস সিয়ানকোবো র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন সঙ্গীতশিল্পী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বান্ধবী এবং মেয়ে। ঠিক সেই সময়েই ট্রাকের সঙ্গে সংঘর্ষে গাড়ি উল্টে যায় র‌্যাপারের। ফলে মারা যায় তাঁর ৯ বছরের কন্যা। শেবেষ্ট জানেন যে তিনি তার মেয়েকে হারিয়েছেন। হিটমেকার তার মেয়ে এবং তার দীর্ঘদিনের সঙ্গী খোলোফেলো চুয়েনের সঙ্গে পোলোকওয়ানে থেকে লেবোওয়াকগোমোতে ভ্রমণ করছিলেন। লেবোওয়াকগোমোতে একটি এএনসি সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করার আগে তিনি তাদের খোলোফেলোর বাড়িতে ছেড়ে দিয়ে আসতেন।

Advertisement

তবে এই দুর্ঘটনায় তিনি ভেবেছিলেন হয়তো তাঁর বান্ধবী সচেতন নয়, কিন্তু পড়ে জানতে পারেন যে তার মেয়ে আর নেই। Shebeshxt একটি পা হারিয়েছেন। পেট ও মাথায় আঘাত পেয়েছেন, তাঁর কলারবোনও আটকে আছে বলে জানা গেছে। একটি সূত্র জানিয়েছে, এই মূহুর্তে রেপারের নিজের চিকিৎসার খরচ চালানোর ক্ষমতা নেই। তাই তিনি আপাততঃ হাসপাতালে চিকিৎসারত। সোমবার একটি বিবৃতিতে, চাউকে পরিবার ওনথাটাইলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

Advertisement
Tags :
Advertisement