OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

লোকসভা মিটলেই  দিল্লিতে  আসছেন শেখ হাসিনা

07:03 PM Apr 03, 2024 IST | Srijita Mallick
Courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ ভারতে যখন লোকসভা নির্বাচনের সরগরম রাজনীতি,  তখন  বাংলাদেশ জুড়ে শুরু হয়েছে ভারতীয় পণ্য বয়কট আন্দোলন। আর এই আন্দোলনে খানিকটা  অস্বস্তিতে পড়েছে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।  এই আবহে যাতে ভারত ক্ষুব্ধ না হয় সেইজন্য তড়িঘড়ি দিল্লি আসার প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। একথায় ভারতের মন ভোলাতেই দিল্লিতে আসবে শেখ হাসিনা।   জানা গিয়েছে আসন্ন লোকসভা নির্বাচনকে মিটলেই দিল্লিতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার একথা জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। জুনের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রীর ভারত সফরে আসবেন বলে জানা গিয়েছে।

তবে কত তারিখে আসবেন তা এখন ঠিক হয়নি। আগামী মে মাসজুড়ে ভারতের নির্বাচন অনুষ্ঠিত হবে। ৪ জুন লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ  হবে। তাই মনে করা হচ্ছে এরপরেই ভারত সফরে আসবেন শেখ হাসিনা।  তবে প্রধানমন্ত্রীর সঙ্গে তিনি বৈঠক করবেন কিনা তা এখন জানা যায়নি।

উল্লেখ্য, গত ২০২৩ সালে তিনি  জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দিতে দিল্লিতে এসেছিলেন। তখন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপাক্ষিক এবং একান্ত বৈঠক করেন তিনি।  দ্বাদশ নির্বাচনের আগে এটি ছিল শেখ হাসিনার শেষ সফর।

Tags :
2024 Lok Sabha electionBangladesh PM Sheikh HasinaindiaSheikh Hasina
Next Article