OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অর্থ পাচারের অভিযোগে শিব ঠাকরে এবং আব্দু রোজিককে তলব ইডি-র

যদিও ফ্রি প্রেস জার্নালের একটি প্রতিবেদন অনুসারে বিশ্বাস করা হয় যে, তাঁদের বিরুদ্ধে মামলাটি কথিত মাদক ব্যবসায়ী আলী আসগর শিরাজীর সঙ্গে জড়িত। জানা গিয়েছে, এই মামলার সঙ্গে জড়িত শিব এবং আবদু মামলায় সাক্ষী হিসাবে ইডি-র সামনে হাজির হয়েছিলেন।
01:14 PM Feb 22, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বিগবস ওটিটি ২-বিজয়ী এলভিশ যাদবের পর এবার আইনি বিপাকে বিগবস ১৬-প্রতিযোগী শিব ঠাকরে এবং আব্দু রোজিক। কোবরা সাপের বিষ পাচার চক্রে বহুদিন ধরেই আইনি খাতায় নাম উঠে রয়েছে এলভিশ যাদবের।তাঁর পাশাপাশি নাম উঠেছে মনিষা রানিরও। যদিও বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন এলভিশ। এবার অর্থ পাচারের অভিযোগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দ্বারা তলব করা হল বিগবস ১৬ - প্রতিযোগী শিব ঠাকরে এবং আব্দু রোজিকে। যদিও ফ্রি প্রেস জার্নালের একটি প্রতিবেদন অনুসারে বিশ্বাস করা হয় যে, তাঁদের বিরুদ্ধে মামলাটি কথিত মাদক ব্যবসায়ী আলী আসগর শিরাজীর সঙ্গে জড়িত। জানা গিয়েছে, এই মামলার সঙ্গে জড়িত শিব এবং আবদু মামলায় সাক্ষী হিসাবে ইডি-র সামনে হাজির হয়েছিলেন।

নিউজ পোর্টালটি আরও জানিয়েছে যে, আলি আসগরের শিরাজি ফ্লোটেড হাস্টলারস হসপিটালিটি প্রাইভেট লিমিটেড, শিব ঠাকরের 'ঠাকরে চাই অ্যান্ড স্ন্যাকস' এবং মুম্বাইতে আবদু রোজিকের 'বুর্গির' সহ বেশ কয়েকটি স্টার্টআপকে অর্থায়ন করেছিলেন। শিরাজি এই খাদ্য শৃঙ্খলে অর্থ বিনিয়োগ করেছেন বলে জানা যায়, তিনি মাদক-তহবিলের মাধ্যমে তৈরি করেছিলেন। তবে পরে শিব ও আবদু আলী আসগর শিরাজীর মাদক ব্যবসায় জড়িত থাকার কথা জানতে পেরে তারা তাঁদের চুক্তি বাতিল করেছিল। জানা গেছে, তার জিজ্ঞাসাবাদের সময়, শিব ঠাকরে ইডি কর্মকর্তাদের বলেছিলেন যে, তিনি ২০২২ সালে হাস্টলার হসপিটালিটির ডিরেক্টর – ক্রুনাল ওঝার সঙ্গে দেখা করেছিলেন। তার সাক্ষাতের পরেই ক্রুনাল তাকে ঠাকরে চাই এবং স্ন্যাকসের জন্য একটি অংশীদারিত্বের চুক্তির প্রস্তাব দিয়েছিলেন।

মামলার বিস্তারিত এখন অপেক্ষমাণ। শিব ঠাকরে এবং আবদু রোজিক বিগবস ১৬ হাউসের ভিতরে প্রথমবার দেখা করেছিলেন। তারা একে অপরের খুব ভাল বন্ধু। দুজনেই সাজিদ খান, এমসি স্ট্যান, নিমৃত কৌর আহলুওয়ালিয়া এবং সুম্বুল তৌকিরেরও ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দলটিকে 'মন্ডলী' বলা হত এবং তাদের বন্ধুত্ব অনুষ্ঠানের পরেও সংযুক্ত ছিল। বিগ বস পরে, আবদু এবং শিবকে রোহিত শেঠির খতরন কে খিলাড়িতেও অংশ নিয়েছিলেন।যেখানে রোজিক শোতে অতিথি প্রতিযোগী ছিলেন।

Tags :
ABDU ROZIKshiv thackrey
Next Article