OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নির্বাচনের আগে গাইঘাটায় চলল গুলি, আটক  ১

10:23 AM Apr 17, 2024 IST | Srijita Mallick
Courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের আগে ফের চলল গুলি। মঙ্গলবার গভীর রাতে উত্তর ২৪ পরগণার গাইঘাটায় চলল গুলি। পুলিশ জানিয়েছে পুরানো বিবাদের জন্য গুলি চলে।  এরসঙ্গে কোন  রাজনীতির যোগ নেই। তবে লোকসভা নির্বাচনের কয়েক দিন আগেই গুলি চলার ঘটনায়  উত্তেজনা ছড়িয়ে পড়ে গাইহাটা এলাকায়।

কি নিয়ে শুরু হয় বচসা ? স্থানীয়রা জানিয়েছে কয়েকদিন আগে গাইঘাটা থানা এলাকায় শুরু হয় গোলামাল। তবে তা থেমে যায়। কিন্তু আচমকাই মঙ্গলবার রাতে বচকা এলাকায় কয়েকজনকে ঘুরে বেড়াতে দেখা যায়। তখনই সানি নামের এক যুবকের ওপর চড়াও হয়। এরপরেই শুরু হয় মারধর। পরিস্থিতি সামাল দিতে পথে নামে স্থানীয়রা। তখনই গৌতম নামে এক দুষ্কৃতী  বন্দুক দিয়ে আচমকাই চালায় গুলি। এরফলে এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। স্থানীয়রা পালাতে শুরু করে। এমন পরিস্থিতিতে দুষ্কৃতিরা পালিয়ে যায়।

এই ঘটনার পথে এলাকার বাসিন্দারা প্রতিবাদ শুরু করে। পরিস্থিতি সামাল দিতে পথে নামে পুলিশ। অবশেষে পুলিশের আশ্বাসে শান্ত হয় এলাকার বাসিন্দারা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি গুলির খালি খোল। ইতিমধ্যেই গৌতম নামের দুষ্কৃতিতে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে আর কারা যুক্ত আছে তা জানতে শুরু হয়েছে তদন্ত।

Tags :
Gaihatanorth-24 parganasPolice
Next Article