OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

একের পর এক ভেস্তে যাচ্ছে ম্যাচ, আইসিসিকে দুষলেন গাভাসকার

01:16 PM Jun 16, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফ্লোরিডায় বৃষ্টির কারণে একের পর এক ভেস্তে যাচ্ছে ম্যাচ। এই পরিস্থিতি পিচ ও মাঠ ঠিকভাবে রক্ষণাবেক্ষণ না হওয়ায় এবার আইসিসিকে কাঠগড়ায় তুললেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকার। তাঁর মতে, যেখানে পিচ ও মাঠকে ঠিকভাবে রক্ষণাবেক্ষণ করা হয় না, সেখানে বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ ম্যাচ রাখা উচিত নয়।

গত মঙ্গলবার শ্রীলঙ্কা ও নেপালের মধ্যে ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যায়। এরপর গত শুক্রবার এই কারণে হতে পারেনি আমেরিকা ও আয়ারল্যান্ডের মধ্যে ম্যাচ। এখানেই শেষ নয়, গত শনিবার ভারত ও কানাডার মধ্যে ম্যাচও হয়নি। শনিবার যে বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ হয়ে গিয়েছে, তা কিন্তু নয়। বৃষ্টির কারণে পিচের অবস্থা এতটাই খারাপ ছিল যে ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। এবার পিচ ও মাঠে রক্ষণাবেক্ষণের অভাব নিয়েই সরব হয়েছেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকার। এই প্রসঙ্গে গাভাসকার জানান, ‘আইসিসিকে অনুরোধ করব, এমন জায়গায় ম্যাচ আয়োজন করা উচিত নয় যেথানে পুরো মাঠ ঢাকা দেওয়ার ব্যবস্থা নেই। পিচকে যদি ঢাকা না দেওয়া হয়, তাহলে আউটফিল্ড ভেজা থাকবেই। কোটি কোটি মানুষ সুপারস্টারদের খেলা দেখার জন্য অপেক্ষায় থাকে। খেলা দেখতে না পেরে তাঁরা অনেকেই হতাশ হন।‘ শুধু সুনীল গাভাসকারই নন, আইসিসির ওপর চটেছেন ইংল্যান্ডের প্রাক্তন খেলোয়াড় মাইকেল ভন। তাঁর মতে, কেন পুরো মাঠকে ঢাকা দেওয়া যাচ্ছে না, বুঝছি না। প্রচুর টাকা এই খেলার পিছনে খরচ হয়। কিন্তু আউট ফিল্ড ভিজে থাকায় খেলা বাতিল হয়ে যায়।

উল্লেখ্য, ভারত ও কানাডার ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গেলেও রোহিত শর্মারা ইতিমধ্যে সুপার এইটে উঠে গিয়েছে। চার ম্যাচে সাত পয়েন্ট পেয়ে গ্রুপ শীর্ষে রয়েছে ভারত। এই গ্রুপে ভারতের পরে রয়েছে আমেরিকা। এরপরই রয়েছে কানাডা।

Tags :
cricketSunil GavaskarT-20T-20 Cricket
Next Article