OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অক্ষয় কুমারের নামে ৬ কোটি দাবি, অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে FIR দায়ের

শুধু তাই নয়, মনীশ রাকেশ বেদী এবং দিগঙ্গনার ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধেও একটি মানহানির নোটিশ জারি করেছেন। কারণ সেও দাবি করেছিল যে, তাঁরা তাদের বকেয়া পাননি।
01:13 PM Jun 10, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের আসন্ন ওয়েব সিরিজ 'শোস্টপার'-এ জড়িত থাকার দাবি করার অভিযোগে অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছেন ওয়েবসিরিজের নির্মাতারা। রাকেশ বেদী, জিনাত আমান এবং শ্বেতা তিওয়ারি অভিনীত এই শোটিকে নিয়ে অনেকদিন ধরেই বিতর্ক চলছে। কারণ এই মূহুর্তে শোয়ের পরিচালক মণীশ হরিশঙ্কর কর জালিয়াতির অভিযোগে বিদ্ধ। তিনি এখনও পর্যন্ত শোয়ের শিল্পীদের পাশাপাশি ক্রু সদস্যদেরও বকেয়া পরিশোধ করেননি। রিপোর্ট অনুসারে, এখন মণীশ দিগঙ্গনার বিরুদ্ধে আইপিসি ধারা ৪২০ এবং ধারা ৪০৬ এর অধীনে প্রতারণা এবং বিশ্বাসের অপরাধমূলক লঙ্ঘনের অভিযোগে একটি FIR দায়ের করেছেন।

দিগঙ্গনার বিরুদ্ধে অভিযোগ, অভিনেত্রী মিথ্যা দাবি করেছেন যে, তিনি অক্ষয় এবং তার সংস্থা শোস্টপারের উপস্থাপক হয়েছেন। এমনকী অভিনেতার নাম নিয়ে ৬ কোটি টাকাও দাবি করেছিলেন। অভিযোগ অনুসারে, দিগঙ্গানা অভিনেতা অক্ষয় কুমার এবং তাঁর সংস্থাকে প্রকল্পের উপস্থাপক হিসাবে সুরক্ষিত করার জন্য মিথ্যা দাবি করেছিলেন।অভিযোগে লেখা হয়েছে, "তিনি বলেছিলেন যে অক্ষয় কুমার, শাহরুখ খান এবং সলমান খানের মতো তারকাদের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক রয়েছে এবং তিনি উপস্থাপক হিসাবে জনপ্রিয় অভিনেতার সঙ্গে কাজ করছেন। অক্ষয়কে বোর্ডে তোলার অজুহাতে টাকা নিয়েছেন তিনি। কথিতভাবে ৬ কোটি টাকা অর্থ আদায়ের চেষ্টা করেছিলেন, যদি তার দাবি পূরণ না করা হয় তবে হরিশঙ্করকে গুরুতর পরিণতির হুমকি দিয়েছিলেন।" তবে এখনও দিগঙ্গানা রিপোর্টে প্রতিক্রিয়া জানায়নি।

শুধু তাই নয়, মনীশ রাকেশ বেদী এবং দিগঙ্গনার ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধেও একটি মানহানির নোটিশ জারি করেছেন। কারণ সেও দাবি করেছিল যে, তাঁরা তাদের বকেয়া পাননি। আর পরিচালকের দাবি, মিডিয়াতে তাঁরা এই ধরনের দাবি করে পরিচালকের খ্যাতিকে কলঙ্কিত করেছে। এই বিষয়ে একটি সংবাদমাধ্যমকে রাকেশ বেদী বলেছেন, "দেড় থেকে দুই বছর হয়ে গিয়েছে। আমি এখনও আমার পেমেন্ট পাইনি। আমার মনে হয় সমস্যা হল তাদের অনেক কাজ শেষ করতে হবে, সব পরিষ্কার করতে হবে। অন্যদের বকেয়া তবেই তারা সিরিজটি প্রকাশ করতে পারে এমনকি আমার আরও কয়েকজন বন্ধু রয়েছে, যারা তাদের পেমেন্ট পায়নি।" অন্যদিকে, ডিজাইনার কিষাণ বলেছেন, "সম্প্রতি আমার সঙ্গে একই প্রজেক্টে কাজ করা একজন স্টাইলিস্টের সঙ্গে দেখা হয়েছিল। শোতে তিনি শ্বেতা তিওয়ারিকে স্টাইলিং করছিলেন এবং আমি অন্যান্য সেলিব্রিটিদের সঙ্গে ছিলাম। আমরা কেউই আমাদের পেমেন্ট পাইনি। আমাদের ১ ২৫,০০০ টাকার মধ্যে ৫০ শতাংশও পেমেন্ট করা হয়নি।"

২০২২ সালে, প্রবীণ অভিনেত্রী জিনাত আমান মনীশ হরিশঙ্কর পরিচালিত এবং এমএইচ ফিল্মস দ্বারা সমর্থিত ওয়েব সিরিজ শোস্টপারের ঘোষণা করছিলেন। এই সিরিজের মাধ্যমেই তিনি ওটিটিতে আত্মপ্রকাশ করবেন। কিন্তু গত দুই বছর ধরে শোটির মুক্তির বিষয়ে কোনো আপডেট পাওয়া যায়নি। ২৯ মে, একটি সংবাদমাধ্যমকে মনীশ জানিয়েছিলেন যে, তিনি বিশাল আর্থিক সমস্যায় পড়েছেন। শোটি এখনও মুক্তির জন্য কোনও OTT প্ল্যাটফর্ম দ্বারা বাছাই করা হয়নি এবং এর শুটিং এখনও সম্পূর্ণ হয়নি। কিন্তু তিনি সবাইকে বকেয়া দিয়ে দিয়েছেন।

Tags :
Digangana Suryavanshi
Next Article