For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উচ্চমাধ্যমিকে ৯৫% নম্বর পেয়েও পড়াশোনা ছাড়তে হয় শ্রদ্ধাকে, কিন্তু কেন?

২০১০ সালে তিনি 'তিন পাত্তি' ছবির মাধ্যমে কেরিয়ার শুরু করেন। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে।
05:16 PM Mar 03, 2024 IST | Sushmitaa
উচ্চমাধ্যমিকে ৯৫  নম্বর পেয়েও পড়াশোনা ছাড়তে হয় শ্রদ্ধাকে  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জন্মদিনে ভক্তরা শুভেচ্ছা জানাতে আসবেন, আর ভক্তদের সঙ্গে জন্মদিনে কাটাবে না, তা কী হতে পারে! আজ ৩ মার্চ, ৩৭ বছর বয়স হল বলিউড ডিভা শ্রদ্ধা কাপুরের। দিন দুয়েক আগে পর্যন্ত জামনগর ছিলেন শ্রদ্ধা কাপুর। গুজব প্রেমিকের সঙ্গে আম্বানি পুত্রের প্রাক-বিবাহঅনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। জন্মদিনে ভক্তদের সঙ্গে যোগ দিতে আগেভাগেই সেখান থেকে বেরিয়ে এলেন শ্রদ্ধা। তাঁর জন্মদিন উপলক্ষে #HappyBirthdaySharddha সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ড হচ্ছে। ভক্তরা নানাভাবে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

Advertisement

'আশিকি 2'-নায়িকা, বরাবরই দর্শকদের কাছে তিনি প্রিয় একজন অভিনেত্রী। নিজের জাদুকরী অভিনয় এবং গানের দক্ষতা দিয়ে একাধিক স্টারকিডদের পিছনে ফেলে দিয়েছেন শ্রদ্ধা। কিন্তু আপনি কি জানেন শক্তি কন্যার জীবনে এমন একটা সময় এসেছিল, যখন তাঁকে পড়াশোনা ছেড়ে দিতে হয়েছিল। কিন্তু কেন? যদিও অভিনয়ে সুপারস্টার হলেও বলিউডের একাধিক তারকা স্কুলের গণ্ডিই পেরোননি। তাই শ্রদ্ধার ক্ষেত্রেও বিষয়টি খুব একটা অবাক হওয়ার মতো নয়, সেটাই ভাবছেন হয়তো! তাহলে জানিয়ে রাখি শ্রদ্ধার পড়াশোনা ছেড়ে দেওয়ার কারণ!

Advertisement

শ্রদ্ধা কাপুর প্রথম থেকেই স্কুলে খুব ভালো ছাত্রী ছিলেন। তিনি ৯৫ শতাংশ নম্বর নিয়ে উচ্চমাধ্যমিক পাশ করেছিলেন। এরপর তিনি বোস্টন ইউনিভার্সিটি তে গ্রাজুয়েশনের জন্য ভর্তি হন। কিন্তু তার কলেজ অধ্যয়নের সময়, শ্রদ্ধার অভিনয়ের প্রতি নেশা বেড়ে যায়। তাই পড়াশোনা বন্ধ করে সেখান থেকে ভারতে ফিরে আসেন অভিনেত্রী এবং অভিনয়ে কেরিয়ার গড়ার সিদ্ধান্ত নেন। ভারতে ফিরে আসার পর, ২০১০ সালে তিনি 'তিন পাত্তি' ছবির মাধ্যমে কেরিয়ার শুরু করেন। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। কিন্তু এই ছবি থেকে বলিউডে খুব একটা পরিচিতি পাননি তিনি। এরপর ২০১৩ সালের চলচ্চিত্র 'আশিকি ২' শ্রদ্ধা কাপুরের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। ছবিতে তাঁর সঙ্গে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল আদিত্য রায় কাপুরকে।

এই ছবিটি বক্স অফিসে ১০০ কোটির বেশি আয় করে রেকর্ড তৈরি করেছিল। আজও মানুষ এই ছবিটি দেখতে পছন্দ করেন। এই ছবির পর আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধার জুটি হিট হয়ে যায়। বলিউডের একাধিক ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছেন। এছাড়াও বলে রাখি, অভিনয়ের পাশাপাশি গানেও আগ্রহী শ্রদ্ধা কাপুর। 'ফির ভি তুমকো চাহুঙ্গি', 'দো জাহান' এবং 'গালিয়া'র মতো একাধিক বলিউডের গানে কণ্ঠ দিয়েছেন শ্রদ্ধা কাপুর। তাঁকে পরবর্তীতে দেখা যাবে, রাজকুমার রাওয়ের সঙ্গে স্ত্রীয়ের ফ্রাঞ্চাইজিতে। ইতিমধ্যেই মুম্বাইয়ে নিজের বাড়ির সামনে পাপারিজ্জিদের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন শ্রদ্ধা।

Advertisement
Tags :
Advertisement