For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর

বুধবার অভিনেত্রী রাহুলের সঙ্গে একটি আরাধ্য ছবি পোস্ট করে জানিয়েছেন, 'দিল রাখ লে, নিন্দ তো ভ্যাপিস দে দে ইয়ার'। সঙ্গে রাহুল মোদিকেও ট্যাগ করেছেন অভিনেত্রী।
01:17 PM Jun 19, 2024 IST | Susmita
রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের সম্পর্কের চড়াই-উতরাই লেগেই রয়েছে। কেউ নতুন সম্পর্কে জড়াচ্ছেন তো আবার কেউ দীর্ঘ দিনের সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন। অবশেষে লেখক, চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে সম্পর্কের স্বীকৃতি দিলেন প্রবীণ অভিনেতা শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। বহুদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুজব চলছে। শিল্পপতি মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানেও প্রেমিক রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধা কাপুরকে একান্তে দেখা গিয়েছিল। তখনই জল্পনা প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। অবশেষে বুধবার সকালে নিজেই রাহুল মোদির সঙ্গে তাঁর সম্পর্কের অফিসিয়াল ঘোষণা করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় শ্রদ্ধা কাপুর। প্রায় ৯০ মিলিয়ন ইনস্টাগ্রামের অনুসারি তাঁর।

Advertisement

তার পেশাগত জীবন ছাড়াও, তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা আলোচনা চলে সোশ্যাল মিডিয়ায়। বুধবার অভিনেত্রী রাহুলের সঙ্গে একটি আরাধ্য ছবি পোস্ট করে জানিয়েছেন, "দিল রাখ লে, নিন্দ তো ভ্যাপিস দে দে ইয়ার"। সঙ্গে রাহুল মোদিকেও ট্যাগ করেছেন অভিনেত্রী। অবশেষে রাহুল মোদির সঙ্গে সম্পর্কের কথা নিজেই জানালেন শক্তি কন্যা। অপ্রত্যাশিতদের জন্য, রাহুল IMDb-এ লভ রঞ্জনের পেয়ার কা পঞ্চনামা 2, সোনু কে টিটু কি সুইটি, এমনকি শ্রদ্ধা, রণবীর কাপুর অভিনীত তু ঝুঠি মে মক্কর-এর লেখক হিসাবে কৃতিত্ব নিয়েছেন। দুজনেরই প্রথম দেখা হয়েছিল ছবির সেটে এবং তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। ২০২২ সালে ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার কথিত ব্রেকআপ হয়ে যায়। মুম্বাইতে জন্ম ও বেড়ে ওঠা রাহুল হুইসলিং উডস ইন্টারন্যাশনাল ইনস্টিটিউটে পড়াশোনা করেছেন।

Advertisement

তিনি ২০১১ সালের ছবি পেয়ার কা পঞ্চনামার সেটে ইন্টার্ন করেছিলেন এবং আকাশ বাণীর মতো অন্যান্য প্রকল্পে সহযোগী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। তার বাবা আমোদ একজন ব্যবসায়ী। শ্রদ্ধা কাপুর এবং রাহুল দুজনে বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন। প্রিয় অভিনেত্রীর সুখবরে ভক্তরাও আনন্দিত। প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা, ৩ মার্চ তার ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন। আর রাহুলের বয়স ৩৪ বছর বয়স। তিনি অভিনেত্রীর থেকে তিন বছরের ছোট।এদিকে, কাজের ফ্রন্টে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল লভ রঞ্জনের তু ঝুথি মে মক্করে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাকে পরবর্তীতে রাজকুমার রাও-এর বিপরীতে স্ত্রী 2-এ দেখা যাবে। এই ছবিটি ২০১৮ সালের সুপারহিট ছবি স্ত্রীর সিক্যুয়াল।

Advertisement
Tags :
Advertisement