For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হোলিতে রাস্তার সারমেয়দের গায়ে রং না ছোঁড়ার অনুরোধ শ্রদ্ধার

শ্রদ্ধা কাপুর সর্বদাই একজন পশুপ্রেমী এবং সময়ে সময়ে পশুর যত্ন নেওয়ার পক্ষে দাঁড়ান তিনি।
07:33 PM Mar 24, 2024 IST | Sushmitaa
হোলিতে রাস্তার সারমেয়দের গায়ে রং না ছোঁড়ার অনুরোধ শ্রদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রঙের উৎসবে মানুষের আনন্দের চোটে অজান্তেই ভুগতে হয় রাস্তার চারপেয়েদের। মজা করে রঙের আঁচড় পড়ে তাঁদের উপরেও। কিন্তু মানুষ সাবান, শ্যাম্পু দিয়ে স্নান করলে রং পরিষ্কার হয়ে যায়। কিন্তু চারপেয়েদের গায়ে রং লাগলে তা দীর্ঘদিন থেকে যায়। এই নিয়ে বিভিন্ন সময়েই সোশ্যাল মিডিয়ায় এসে প্রতিবাদ করেছেন তারকারা। এবার রঙের উৎসবে পশু নিষ্ঠুরতার বিরুদ্ধে আওয়াজ তুললেন শ্রদ্ধা কাপুর। তিনি সদ্য ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়ে পশু নিষ্ঠুরতায় অভিযুক্ত লোকেদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছেন ভক্তদের।

Advertisement

রবিবার, শ্রদ্ধা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, অনেক অচেনা মানুষ পোষা কুকুরের দিকে রং ছুড়ে মারছে। যার ফলে নিঃশব্দে নির্যাতিত হচ্ছে পশুরা। কারণ রঙে বিষাক্ত রাসায়নিক থাকে যা পশুদের ত্বকে অ্যালার্জি, ফুসকুড়ি এবং এমনকি অন্ধত্বের কারণ হয়ে দাঁড়ায়। যদি তারা রং চাটে তবে এটি অন্ত্রের ক্ষয় এবং ডায়রিয়ার কারণ হয়। ক্যাপশনে শ্রদ্ধা লিখেছেন, "যদি আপনি কাউকে এমন আচরণ করতে দেখেন (রাগান্বিত মুখের ইমোটিকন) দয়া করে ব্যবস্থা নিন (হাত ভাঁজ করে ইমোটিকন)।" শ্রদ্ধা কাপুর সর্বদাই একজন পশুপ্রেমী এবং সময়ে সময়ে পশুর যত্ন নেওয়ার পক্ষে দাঁড়ান তিনি।

Advertisement

কয়েক বছর আগে ২০২০ সালে যখন বিশ্বব্যাপী মহামারী দেখা দিয়েছিল, তখন অভিনেতা সোশ্যাল মিডিয়ায় প্রচার করেছিলেন যে, তাঁর বাড়িতে বিপথগামী বিড়ালকে জরুরী চিকিৎসা এবং নার্সিংয়ের ব্যবস্থা করা হয়েছে। শ্রদ্ধাকে শেষ দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে তু ঝুঠি মে মক্কার ছবিতে। তাকে পরবর্তীতে দেখা যাবে, হিট হরর-কমেডি ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি স্ত্রী 2- এ। ছবিটি আবারও শ্রদ্ধা, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জি সহ মূল কাস্টের প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে। ছবিটি ২০২৪ সালের আগস্টে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।

Advertisement
Tags :
Advertisement