For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'IAS' প্রাক্তন স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় ছুটলেন 'শ্রীকৃষ্ণ' নীতীশ ভরদ্বাজ

তারা দুজনেই প্রথম বিয়ের ডিভোর্সী ছিলেন। তাঁরা দুজনেঈই কিছু কমন বন্ধুর মাধ্যমে সাক্ষাত করেছিলেন এবং তারপর তারা বিয়ে করেন। তাদের দুজনেরই যমজ কন্যা রয়েছে, যাদের বয়স এখন ১১ বছর।
01:57 PM Feb 15, 2024 IST | Sushmitaa
 ias  প্রাক্তন স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় ছুটলেন  শ্রীকৃষ্ণ  নীতীশ ভরদ্বাজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের শিরোনামে টেলিভিশনের 'মহাভারত'! প্রাক্তন স্ত্রীর নামে মানসিক হেনস্থার অভিযোগ আনলেন মহাভারতের শ্রী কৃষ্ণ, অর্থাৎ বিখ্যাত অভিনেতা নীতীশ ভরদ্বাজ। মহাভারতে শ্রী কৃষ্ণের ভূমিকায় তাঁর অভিনয় আজও মানুষের চোখে তাজা। এবার তিনি তাঁর প্রাক্তন স্ত্রী মধ্যপ্রদেশ ক্যাডার আইএএস স্মিতা ভরদ্বাজের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন, কী অবাক হচ্ছেন! এখানেই প্রমানিত শুধু পুরুষদের দ্বারা নারীরা নির্যাতনের শিকার হন, বিষয়টি একেবারেই ভুল, নারীদের দ্বারাও পুরুষরা নিগৃহীত হন।

Advertisement

সম্প্রতি স্ত্রীর বিরুদ্ধে ভোপাল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন নীতীশ ভরদ্বাজ। তিনি অভিযোগে বলেছেন, অভিনেতার প্রাক্তন স্ত্রী স্মিতা ভরদ্বাজ তাকে দীর্ঘদিন ধরে মানসিকভাবে হেনস্থা করে আসছেন। তথ্য অনুযায়ী, ভোপালের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্রের কাছে সাহায্য চেয়ে একটি মেল লিখেছেন নীতীশ ভরদ্বাজ। অভিনেতা জানিয়েছেন যে, তাঁর প্রাক্তন স্ত্রী শুধুই যে তাঁকে মানসিকভাবে হয়রানি করেছেন তা নয়, অভিনেতাকে তাঁদের যমজ কন্যাদের সঙ্গে দেখা করতে দেন না। নীতীশ ভরদ্বাজের অভিযোগের ভিত্তিতে, ইতিমধ্যেই ভোপালের পুলিশ কমিশনার বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন। তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে, অতিরিক্ত ডিসিপি শালিনী দীক্ষিতকে। ভোপালের পুলিশ কমিশনার হরিনারায়ণচারি মিশ্রও বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement

এই বিষয়ে তিনি একটি বিবৃতিতে বলেছেন, 'আমরা নীতীশ ভরদ্বাজের কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি।' উল্লেখ্য, বিখ্যাত টিভি সিরিয়াল 'মহাভারত'-এ ভগবান শ্রী কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন নীতিশ ভরদ্বাজ। তাঁর অভিনীত শ্রী কৃষ্ণের চরিত্রটি এখনও অনেকের পছন্দের। বলতে গেলে, এভাবেই অভিনেতা বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিতি পেয়েছেন। ২০০৯ সালের ১৪ মার্চ, মধ্যপ্রদেশ ক্যাডারের আইএএস অফিসার স্মিতাকে দ্বিতীয়বার বিয়ে করেছিলেন অভিনেতা।তারা দুজনেই প্রথম বিয়ের ডিভোর্সী ছিলেন। তাঁরা দুজনেঈই কিছু কমন বন্ধুর মাধ্যমে সাক্ষাত করেছিলেন এবং তারপর তারা বিয়ে করেন। তাদের দুজনেরই যমজ কন্যা রয়েছে, যাদের বয়স এখন ১১ বছর। বিয়ের ১২ বছর পর ২০২২ সালে নীতীশ ও স্মিতা আলাদা হয়ে যান। তবে ২০১৯ সালের সেপ্টেম্বরেই এই দম্পতির সম্পর্ক ভেঙে যায়। জানা গিয়েছে, স্মিতা তার মেয়েদের নিয়ে ইন্দোরে থাকতেন।

Advertisement
Tags :
Advertisement