For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খোলা মঞ্চে বাবার পা ছুঁয়ে প্রণাম শ্রুতির, কমল-কন্যার আচরণে মুগ্ধ ভক্তকূল

মেয়ের প্রতিটা কাজে কমল হাসান শ্রুতির সঙ্গে থাকেন। সম্প্রতি হয়ে গেল কমল হাসানের বহু প্রতীক্ষিত 'ইন্ডিয়ান 2'-এর অডিও লঞ্চ। আর এদিন শ্রুতি হাসান তার বাবা কমল হাসানের হিট গানগুলি পরিবেশন করে মঞ্চে আগুন লাগিয়েছিলেন।
01:12 PM Jun 03, 2024 IST | Susmita
খোলা মঞ্চে বাবার পা ছুঁয়ে প্রণাম শ্রুতির  কমল কন্যার আচরণে মুগ্ধ ভক্তকূল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সংস্কার বোধহয় একেই বলে! মাঝে মধ্যেই তারকাদের সংস্কার পালনের নানা ধরণের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা কিনা মুগ্ধ করে ভক্তদের। যত বড়ই তারকা হয়ে যাক না কেন, গুরুজনদের সঙ্গে দেখা হলে তাঁদের পায়ে হাত দিয়ে প্রণাম করতে ভোলেন না তাঁরা। যা কিনা ভারতীয় সংস্কৃতির অন্যতম প্রতীক। এর আগে বলিউড সুপারস্টার শাহরুখ, সলমান, আমির, ঐশ্বর্য রাই বচ্চন-সহ একাধিক তারকাদের এমন অনেক ভিডিও চোখে পড়েছে দর্শকদের এবং তা ঝড়ের বেগে ভাইরালও হয়েছিল। এবার সেই তালিকায় যোগ দিলেন কিংবদন্তি অভিনেতা কমল হাসানের কন্যা শ্রুতি হাসান। দিন কয়েক ধরেই তিনি তাঁর লাভ লাইফ নিয়ে শিরোনামে ছিলেন। দীর্ঘদিনের প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর, যা তিনি নিজ মুখেই স্বীকার করেছিলেন।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রী একটি দুর্ধর্ষ ভিডিও দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা। বলতে বাধ্য হয়েছেন, যতো বড় নায়িকাই হয়ে যাক কেন, ভীষণ সংস্কারী শ্রুতি হাসান। বাবা কমল হাসানের সঙ্গে তাঁর মায়ের অনেকদিন আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু বাবার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন অভিনেত্রী, আর বাবাও মেয়ে অন্ত প্রাণ। মেয়ের প্রতিটা কাজে কমল হাসান শ্রুতির সঙ্গে থাকেন। সম্প্রতি হয়ে গেল কমল হাসানের বহু প্রতীক্ষিত 'ইন্ডিয়ান 2'-এর অডিও লঞ্চ। আর এদিন শ্রুতি হাসান তার বাবা কমল হাসানের হিট গানগুলি পরিবেশন করে মঞ্চে আগুন লাগিয়েছিলেন। তিনি নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে তাঁকে বাবা কমল হাসানের পা ছুঁয়ে প্রণাম করতে দেখা যায় এবং তাঁকে শক্তভাবে আলিঙ্গন করতে দেখা যায়। ১ জুন 'Indian 2' -এর অডিও লঞ্চ হয়েছিল চেন্নাইয়ের নেহেরু ইনডোর স্টেডিয়ামে। সেখান থেকেই কিছু প্রত্যাশিত ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রুতি। আর 'সালার' অভিনেতা ভিডিও শেয়ার করে লেখেন, প্রকাশ্যে মঞ্চে বাবাকে শ্রদ্ধা জানাতে পেরে তিনি সম্মানিত। ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চে গাইছিলেন শ্রুতি, আর বাবাকে দেখা মাত্রই ছুটে এলেন শ্রুতি এবং বাবার পা ছুঁয়ে প্রনাম করে তাঁকে আলিঙ্গন করলেন অভিনেতা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Shruti Haasan (@shrutzhaasan)

ফটো এবং একটি ভিডিও শেয়ার করে, তিনি লিখেছেন, "কী সুন্দর একটি রাত। Indian ২-এর অডিও লঞ্চে কামাল হাসান আমার প্রিয় আপাকে শ্রদ্ধা জানানোর জন্য আমি সম্মানিত হয়েছিলাম! আমি যখন গান গাই তখন তাকে হাসতে দেখে সর্বদা খুশি হই।' 'ইন্ডিয়ান 2'-এর অডিও লঞ্চ ছিল তারকা-খচিত অনুষ্ঠান। পরিচালক শঙ্কর, কমল হাসান, কাজল আগরওয়াল এবং রাকুল প্রীত সিং সহ বাকি কাস্ট এবং ক্রু তাদের উপস্থিতি চিহ্নিত করেছিল। প্রধান অতিথি ছিলেন অভিনেতা সিলাম্বরসন ওরফে সিম্বু এবং পরিচালক নেলসন দিলীপকুমার এবং লোকেশ কানারাজ। শ্রুতি হাসান ছাড়াও মঞ্চে অভিনয় করেছেন অনিরুদ্ধ রবিচন্দর এবং পরিচালক শঙ্করের ছেলে অরিজিৎ এবং মেয়ে অদিতি। 'ইন্ডিয়ান 2' ১২ জুলাই একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শঙ্কর দ্বারা পরিচালিত, ছবিটি ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের সুপারহিট চলচ্চিত্রের একটি প্রিক্যুয়েল। দলটি 'ইন্ডিয়ান 3'ও সম্পন্ন করেছে, যা এই বছরের শেষে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement