For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিধানসভায় ‘বাপ’ তুলে তৃণমূল বিধায়ককে আক্রমণ শুভেন্দুর

নয়া ‘কুরুচিকর’ নজীর গড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ‘বাপ’ তুলে তৃণমূল বিধায়ককে আক্রমণ রাজ্য বিধানসভার অধিবেশন কক্ষে।
01:59 PM Feb 10, 2024 IST | Koushik Dey Sarkar
বিধানসভায় ‘বাপ’ তুলে তৃণমূল বিধায়ককে আক্রমণ শুভেন্দুর
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) বিরুদ্ধে বার বার অভিযোগ উঠেছে যাবতীয় শালিনতা ও রীতি লঙ্ঘণ করে রাজ্যের শাসক দলের শীর্ষ নেতৃত্ব, তাঁদের পরিবার এবং দলের নেতানেত্রী ও জনপ্রতিনিধিদের আক্রমণ করা। এবার সেই ক্ষেত্রেই নয়া ‘কুরুচিকর’ নজীর গড়লেন তিনি। সেটাও আবার রাজ্য বিধানসভায়(West Bengal State Assembly) অধিবেশন চলাকালীন সময়ে। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) এক বিধায়ককে ‘বাপ’ তুলে আক্রমণ শানলেন তিনি। আর তা নিয়ে এদিন অর্থাৎ ১০ ফেব্রুয়ারি রাজ্য বিধানসভায় প্রায় হাতাহাতি লেগে যাওয়ার উপক্রম হয়েছিল। তবে শেষ পর্যন্ত সেই পরিস্থিতি কাটানো যায় রাজ্যের বিদ্যুৎ ও ক্রীড়া দফতরের মন্ত্রী অরূপ বিশ্বাস উদ্যোগী হওয়ায়।

Advertisement

 জানা গিয়েছে, এদিন বিধানসভায় রাজ্য বাজেট নিয়ে আলোচনায় যোগ দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সময় শুভেন্দুকে ‘চোর’ বলে সম্বোধন করেন তারকেশ্বরের তৃণমূল বিধায়ক(MLA) রামেন্দু সিংহ রায়(Ramendu Singha Roy)। তার জেরে শুভেন্দুও তাঁকে পাল্টা নিশানা বানান, ‘তোর বাপ’ সম্বোধন করে। এর পরেই নিজের জায়গা থেকে শুভেন্দুর দিকে তেড়ে আসে রামেন্দু। কার্যত তার জেরে হাতাহাতির উপক্রম হতে চলেছে দেখে নিজের আসন ছেড়ে এগিয়ে আসেন অরূপ বিশ্বাস। তিনি কোনওরকমে দলের বিধায়ককে থামান। শেষমেষ শুভেন্দুর ‘কুরুচিকর মন্তব্যের’ বিরুদ্ধে রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে গিয়ে অভিযোগ জানান রামেন্দু। তারই মধ্যে শুভেন্দু বলতে থাকে – ‘যেমন বলবি তেমন শুনবি।’ অধ্যক্ষ তখন শুভেন্দুর এই আচরণের নিন্দা করে বলেন, ‘এসব কী বলছেন। এসব কী ভাষা হচ্ছে বিধানসভায়!’

Advertisement

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিধানসভায় রাজ্য বাজেট পেশ হওয়ার আগে রাজ্য সঙ্গীত বাজার সময়ে নিজেদের আসনে বসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপি বিধায়করা। পরে তাঁরা জাতীয় সঙ্গে গাইতে শুরু করে দেন। রাজ্য সঙ্গীতের সময়ে এভাবে সভায় বসে থাকার কারণে শুভেন্দুর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের অভিযোগ দায়ের করেছে তৃণমূল। পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে এই মর্মে অভিযোগ জানিয়েছেন। এবার তার সঙ্গে জড়িত হল রাজ্যের শাসক দলের বিধায়ককে ‘বাপ’ তুলে আক্রমণ করার ঘটনা।  

Advertisement
Tags :
Advertisement