OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শ্যামনগরের ওয়েভারলি জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ড, ঘটনাস্থলে ৩ টি ইঞ্জিন

09:31 PM Apr 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,শ্যামনগর: উত্তর চব্বিশ পরগনা জেলার শ্যামনগরের ওয়েভারলি জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডে আতঙ্ক।শুক্রবার দুপুরে আচমকা আগুন লাগলো শ্যামনগর(Shyamnagar) ওয়েভারলি জুট মিলে। এই মিলের পাটের গোডাউনে মজুত থাকা পাটে আগুন লাগে। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। প্রখর রৌদ্রে এবং তাপে এই অগ্নিকাণ্ডের ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের(FireBrigade)।এর জেরে সাময়িক ব্যাহত হয়ে পড়েছে এই মিলের উৎপাদন।

মিলের শ্রমিকরা প্রথমে মজুত থাকা পাটে ধোঁয়া দেখতে পায়। আর সেই ধোঁয়া থেকেই বড় অগ্নিকাণ্ডের রূপ নেয় বলে জানা গিয়েছে। অন্যদিকে,নিজেরই ঘর থেকে এক বৃদ্ধার পচা গলা মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য কাঁচরাপাড়াতে। বেলা গিয়েছে কাঁচরাপাড়া পৌরসভার(Kachrapara Municipality) ১২ নম্বর ওয়ার্ডের আগুরিপাড়া এলাকায় একাই থাকতেন বছর সত্তরের গোলাপী বিশ্বাস(Golapi Biswas)। তিন মাস আগে তার ছেলে মারা যায়। এরপর থেকে তিনি একাই থাকতেন বাড়িতে।

কিন্তু বিগত কয়েক দিন ধরে তার কোন দেখা পাওয়া যাচ্ছিল না। এর পরেই চারদিন ধরে তার ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। খবর দেওয়া হয় বীজপুর থানার পুলিশকে। শুক্রবার পুলিশ তাদের বাড়িতে এসে ঘর থেকে ওই বৃদ্ধার পচাগলা মৃত উদ্ধার করে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বিজপুর থানার (Bijpur P.S.)পুলিশ। দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Tags :
Bijpur Dicomposed BodyShyamnagar Jute Mill Fire
Next Article