For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মা' হলেন প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার মা, ছেলে কোলে সুখবর দিলেন বাবা

রবিবার ইনস্টাগ্রামে গিয়ে প্রয়াত গায়কের বাবা বলকাউর সিং সদ্যোজাত ছেলে কোলে নিয়ে সুখবরটি দিলেন। ছবির ব্যাকগ্রাউন্ডে সিধুর একটি ফটোফ্রেমও ছিল। নীল শার্ট এবং ডেনিম জিন্স পরিহিত বলকাউর শিশুটিকে কোলে ধরেছিলেন।
10:39 AM Mar 17, 2024 IST | Sushmitaa
 মা  হলেন প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার মা  ছেলে কোলে সুখবর দিলেন বাবা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ছেলের মৃত্যুর ২ বছরের মধ্যে মা হলেন পঞ্জাবের রকস্টার গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার মা। IVF-পদ্ধতির মাধ্যমেই পুত্রসন্তানের জন্ম দিলেন গায়কের মা। রবিবার ইনস্টাগ্রামে গিয়ে প্রয়াত গায়কের বাবা বলকাউর সিং সদ্যোজাত ছেলে কোলে নিয়ে সুখবরটি দিলেন। ছবির ব্যাকগ্রাউন্ডে সিধুর একটি ফটোফ্রেমও ছিল। নীল শার্ট এবং ডেনিম জিন্স পরিহিত বলকাউর শিশুটিকে কোলে ধরেছিলেন।

Advertisement

তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, "শুভদীপকে ভালোবাসে এমন লক্ষ লক্ষ আত্মার আশীর্বাদে, সর্বশক্তিমান শুভর ছোট ভাইকে আমাদের কোলে পাঠিয়েছেন। ওয়াহেগুরুর আশীর্বাদে, আমার পরিবার সুস্থ আছে এবং আমি সকলের কাছে কৃতজ্ঞ- তাদের অফুরন্ত ভালবাসার জন্য শুভকামনা (হাত ভাঁজ করা ইমোজি)।"

Advertisement

২০২২ সালে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলবলের কাছে নিহত হয়েছিলেন পঞ্জাবের রকস্টার গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা। তাঁর মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন তাঁর বাবা-মা। প্রতিটি বাবা-মায়ের চোখের সামনে সন্তানের মৃত্যুর চেয়ে খারাপ কিছু হতেই পারেনা। তবে ছেলের মৃত্যুর দুঃখ কিছুটা হলেও ঘুচল। গতমাসেই জানা গিয়েছিল, নিহত গায়কের মা আবারও অন্তঃসত্ত্বা। শীঘ্রই তাঁদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। মুসওয়ালার মা চরণ কৌর গর্ভবতী। যদিও বিষয়টি নিশ্চিত করেছিলেন সিধু মুসওয়ালার চাচা চমকৌর সিং। এমনকী গত সপ্তাহে, নিহত গায়কের বাবা বলকাউর নিজেই সবাইকে তাঁদের পারিবারিক গুজবটি বিশ্বাস না করার জন্য অনুরোধ করেছিলেন।

তিনি অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে পাঞ্জাবি ভাষায় লিখেছিলেন, "আমরা সিধুর ভক্তদের প্রতি কৃতজ্ঞ যারা আমাদের পরিবার নিয়ে উদ্বিগ্ন। তবে আমরা অনুরোধ করছি যে পরিবার নিয়ে অনেক গুজব চলছে, তারা যেন না হয়। বিশ্বাস ছিল। খবর যাই হোক, আমার পরিবার আপনাদের সবার সঙ্গে শেয়ার করবে।" অবশেষে গায়ক রাজনীতিবিদ সিধুর ৫৫ বছর বয়সী মা ছেলের জন্ম দিলেন। সিধুর বাবার বয়স এখন ৬০ বছর। আইভিএফের সাহায্যেই গর্ভবতী হয়েছেন সিধুর মা। যদিও সিধু হত্যার ক্ষত কোনদিনও মিটবে না, কিন্তু তাঁর ভাইয়ের জন্ম তাঁর বাবা-মাকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখাবে। মুসেওয়ালা ছিলেন তার পিতামাতার একমাত্র পুত্র। ২৯ মে, ২০২২ সালে পঞ্জাবের মানসা জেলায় নৃশংসভাবে হত্যা করা হয় সিধুকে। তাঁর উপর প্রায় ৩০ রাউন্ড গুলি চালানো হয়। তাঁর মৃত্যুর কারণ ছিল আন্তঃদলীয় শত্রুতা। যেখানে উঠে এসেছিল কানাডার গোল্ডি ব্রার এবং কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। ২০২২ সালের ১ জুন তিহার জেলে বন্দি থাকা কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই নিজেই স্বীকার করেছিলেন যে, তাঁর দলবলই সিধুকে হত্যা করেছে। ঘটনার দিন জনপ্রিয় গায়ক SUV-গাড়িতে চেপে তাঁর খালার বাড়িতে যাচ্ছিলেন। প্রকাশ্যে দিবালোকেই তাঁকে খুন করা হয়। জানা যায়, মৃত্যুর আগে তখন তাঁর বিয়ের কথাবার্তা চলছিল। কিন্তু হতভাগ্য বাবা-মাকে ছেলের বউ দেখার বদলে দেখতে হল ছেলের মৃতদেহ। ১১ জুন ১৯৯৩ সালে পাঞ্জাবে জন্মগ্রহণ করেন শুভদীপ সিং সিধু, পরে তাঁকে তাঁর গায়কী সত্ত্বা সিধু মুসেওয়ালা নাম দেয়। মৃত্যুর আগে তাঁর শেষ হিট গান ছিল 'Scapegoat'।

তিনি যেমন Rapper-হিসেবে দক্ষ ছিলেন তেমনি তাঁর কন্ঠে রোমান্টিক গানও ব্যপক হিট হয়েছে। তাঁর একটি অ্যালবাম কানাডিয়ান হিট ১০০-এর চার্ট তালিকায় নাম লিখিয়েছিল, যা কিনা প্রথম ভারতীয় হিসেবে তাঁর নামটা উজ্জ্বল করেছিল। এছাড়াও তিনি ২০২২ সালে পাঞ্জাবে কংগ্রেসের প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও প্রায় ৬০,০০০ ভোটে তিনি হেরে যান। সেই বছরের ২৯ মে তাঁকে খুন করা হয়। জনসাধারণের মধ্যে এখনও ক্ষোভ রয়েছে, বিশেষ করে যুবকদের মধ্যে। মুসেওয়ালাকে ধনী পাঞ্জাবী গায়কের মধ্যে একজন হিসাবে বিবেচনা করা হত।

Advertisement
Tags :
Advertisement