For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপি অফিসের বাইরে শিখ সম্প্রদায়ের বিক্ষোভের মুখে রাহুল সিনহা

10:13 PM Mar 20, 2024 IST | Subrata Roy
বিজেপি অফিসের বাইরে শিখ সম্প্রদায়ের বিক্ষোভের মুখে রাহুল সিনহা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কলকাতায় বিজেপির সদর দফতরের বাইরে শিখদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা রাহুল সিনহা। কালো পতাকা হাতে নিয়ে রাহুল সিনহাকে(Rahul Sinha) ধিক্কার জানালেন শিখ সম্প্রদায়ের মানুষজন। বুধবার রাতে মুরলী ধর সেন লেনে বিজেপির পুরনো সদর দফতর থেকে বেরিয়ে রাহুল সিনহা যখন পায়ে হেঁটে সেন্ট্রাল এভিনিউতে দাঁড়িয়ে থাকা তার গাড়িতে উঠতে যাচ্ছিলেন সেই সময় ওই অফিসের সামনে ধর্নায় বসে থাকা শিখ সম্প্রদায়ের মানুষজন বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের হাতে ছিল কালো পতাকা এবং দাবি সম্বলিত পোস্টার(Poster)।

Advertisement

শিখ সম্প্রদায়ের মানুষজন বিজেপি মুর্দাবাদ স্লোগান দিতে থাকে। তারা শুভেন্দু অধিকারীর করা মন্তব্য প্রসঙ্গে ধিক্কার জানাতে থাকেন বিজেপি এবং তার নেতা রাহুল সিনহাকে। সেই সময় তার সঙ্গে থাকা দেহরক্ষীদের(Secquirity Gurd) সঙ্গে বিক্ষভরত শিখ সম্প্রদায়ের মানুষজনের ধাক্কাধাক্কি শুরু হয়। বেশ কিছুটা উত্তেজনার সৃষ্টি হয়।এরপর শিখ সম্প্রদায়ের মানুষজনকে ধাক্কা মেরে ছড়িয়ে রাহুল সিনহাকে গাড়িতে তুলে দেন নিরাপত্তারক্ষীরা। তার গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন শিখ সম্প্রদায়ের মানুষজন। শুরু হয় তুমুল বিক্ষোভ। নিরাপত্তা রক্ষীরা রাহুল সিনার মুখ আড়াল করতে গাড়ির কাঁচের ওপর একটি সাদা কাগজ আটকে দেন।

Advertisement

গাড়ির চালকের পাশে বসে থেকে রাহুল সিনহাকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকতে দেখা যায়। নিরাপত্তা রক্ষীরা শিখ সম্প্রদায়ের মানুষজনের বিক্ষোভ সামলাতে হিমশিম খায়। সেন্ট্রাল এভিনিউয়ের উপর বহু পথ চলতি মানুষ দাঁড়িয়ে পড়ে। এরপর নিরাপত্তা রক্ষীরা কার্যত ধাক্কা দিয়ে শিখ সম্প্রদায়ের মানুষজনকে সরিয়ে দ্রুতগতিতে রাহুল সিনহাকে গাড়িতে নিয়ে সেখান থেকে চলে যায়। এ দিনের এই বিক্ষোভে হতচকিত হয়ে পড়েন বিজেপি নেতা রাহুল সিনহা।

Advertisement
Tags :
Advertisement