For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিকিমে হুড় মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ বেইলি ব্রিজ, আহত ৫

09:54 PM Feb 20, 2024 IST | Subrata Roy
সিকিমে হুড় মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ বেইলি ব্রিজ  আহত ৫
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কালিম্পং: হুড়মুড়িয়ে ভেঙে পড়লে নির্মীয়মাণ বেইলি ব্রিজ। মঙ্গলবার সকালে কালিম্পং এবং সিকিম সীমান্তের তারখোলায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় সেতুতে কর্মরত পাঁচজন শ্রমিক গুরুতর জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে কালিম্পং জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।জানা গিয়েছে, ১০ নম্বর জাতীয় সড়ক ধরে সিকিম (Sikkim)যাওয়ার পথে তারখোলা থেকে একটি রাস্তা সরাসরি দক্ষিণ সিকিমের দিকে গিয়েছে। সেখানেই তিস্তা নদীর উপরে একটি সেতু ছিল। গত বছরের ৪ অক্টোবর তিস্তায় ভয়াবহ হড়পায় এই সেতুটি ভেঙে যায়। তারপর থেকেই জাতীয় জলবিদ্যুৎ উৎপাদনকারী সংস্থা এনএইচপিসি সেখানে বেইলি ব্রিজ নির্মাণের কাজ শুরু করে। বুধবারই সেতু তৈরির কাজ শেষ হওয়ার কথা ছিল।

Advertisement

তার আগে এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ নির্মীয়মাণ সেতুটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। অন্যদিকে,মাটিগাড়া থানার পুলিশ ২০ জনকে তাদের মোবাইল ফেরত দিয়েছে।আবারো বড়সড় সাফল্য পেয়েছে মাটিগাড়া থানার হোয়াইট কলার পুলিশ। মাটিগাড়ার বিভিন্ন এলাকা থেকে মোবাইল ফোন চুরির অভিযোগ দীর্ঘদিন ধরে আসছিল।

Advertisement

সেই অভিযোগের ভিত্তিতে মাটিগাড়া থানা(Matigara P.S.) পুলিশ সাদা পোশাকে বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে প্রচুর মোবাইল ফোন উদ্ধারে সফল হয়।মাটিগাড়া থানা পুলিশ মঙ্গলবার মোট ২০টি হারানো ও চুরি হওয়া মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে ফেরত দিয়েছে। মঙ্গলবার সকালে মোবাইল মালিকদের মাটিগাড়া থানায় ডেকে তাদের কাছে মোবাইল ফোন তুলে দেওয়া হয়। অবশেষে মোবাইল ফোন ফেরত পেয়ে সবাই খুব খুশি। মাটিগাড়া থানার পুলিশ প্রশাসনকেও ধন্যবাদ জানান তাঁরা।

Advertisement
Tags :
Advertisement