OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শিলিগুড়ি শহরে চার লেনের রাস্তা তৈরি হবে : গৌতম দেব

10:06 PM Jan 08, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,শিলিগুড়ি ও জগদ্দল: এবার উত্তরবঙ্গের শিলিগুড়ি শহরের অভ্যন্তরে প্রথমবার চার লেনের রাস্তা তৈরি হবে। সোমবার এ কথা জানান মেয়র গৌতম দেব(Mayor Goutam Deb)। মেয়র বলেন গুরুং বস্তি বাজার সরানো হবে। প্রথমবার শিলিগুড়ি শহরের অভ্যন্তরে চার লেনের রাস্তা তৈরি হতে চলেছে। শিলিগুড়ির গুরুং বস্তি থেকে চম্পাসারি মোড় পর্যন্ত নিবেদিতা রোড হবে চার লেনের। সোমবার বিকেলে এলাকা পরিদর্শন করে এ তথ্য জানান শিলিগুড়ির মেয়র গৌতম দেব।

তিনি বলেন, ইতিমধ্যেই ওই এলাকায় অবৈধভাবে অনেক বাড়ি-ঘর ও দোকানপাট তৈরি করা হয়েছে। যা ইতিমধ্যেই পৌর কর্পোরেশন ভেঙে দিয়েছে। তিনি বলেন, বর্তমানে কোনো অবৈধ দখল থাকলে তা উচ্ছেদ করে চার লাইনের সড়ক নির্মাণ করা হবে। রাস্তাটি(Road) হবে ৬০ ফুট চওড়া। এ সড়ক নির্মাণে গুরুং বস্তি বাজার সরানো হবে।

অন্যদিকে, উত্তর চব্বিশ পরগনা জেলার জগদ্দলে বাবা মা এর বকাবকি খেয়ে অভিমান করে গত ২ জানুয়ারি বাড়ি থেকে বেরিয়ে যায় জগদ্দলের(Jagatdal) মন্ডলপাড়া অবন্তীপুর এলাকার ১২ বছরের বালিকা । সে মন্ডলপাড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তার নাম জুয়েল ধর।তার বাবা রানা ধর ভাটপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করা হলেও এখনও উদ্ধার করা সম্ভব হয় নি।ফলে গভীর দুশচিন্তায় রয়েছে ধর পরিবার। তাদের আশঙ্কা কে বা কারা ঐ বালিকাকে ফুঁসলিয়ে আটকে রেখেছে। পুলিশ ওই ছাত্রীর সন্ধান পেতে তদন্ত করছে।

Tags :
Jagatdal Student MissingSiliguri Mayor Goutam Deb
Next Article