For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'ভুয়ো' মৃত্যুর খবর ছড়ানোর দায়ে পুনমের বিরুদ্ধে FIR দায়ের সিনে শ্রমিক সংগঠনের

পুনম পান্ডের ম্যানেজার মিথ্যা খবরটি নিশ্চিত করেছিলেন, তাই পুনম পান্ডে এবং তার বিরুদ্ধে এফআইআর করা উচিত।
09:19 PM Feb 03, 2024 IST | Sushmitaa
 ভুয়ো  মৃত্যুর খবর ছড়ানোর দায়ে পুনমের বিরুদ্ধে fir দায়ের সিনে শ্রমিক সংগঠনের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ সকালে মৃত্যু নিয়ে ছেলেখেলা করার জন্যে ক্ষমা চাইলেও চিঁড়ে ভেজেনি। গতকাল আচমকাই একটি পোস্টের ভিত্তিতে খবরে আসে যে, মারা গিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী তথা মডেল পুনম পাণ্ডে। তাঁর ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করে বলা হয়েছিল যে, সার্ভিকাল ক্যান্সারে মারা গিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু বিষয়টি পুরোটাই ফেক। আজ সকালে অভিনেত্রী নিজেই তাঁর দুটি ভিডিও পোস্ট করে বলেন যে, তিনি একেবারে সুস্থ এবং তাঁর কোনও ক্যান্সার হয়নি।

Advertisement

আসলে একটি সংস্থার হয়ে সার্ভিকাল ক্যান্সারের উপর সচেতনা ছড়িয়ে দিতেই তাঁর এই প্রয়াস। তাঁর সঙ্গে এটাও জানা গিয়েছে যে, মৃত্যুর খবর ছড়িয়ে দেওয়ার জন্যে তিনি ক্ষমাপ্রার্থী। কিন্তু এতে একেবারে চিড়ে ভেজেনি। উল্টে নেটিজেনদের পাশাপাশি নিজের সহকর্মীদের কাছের রোষের শিকার হয়েছেন অভিনেত্রী। সস্তার পাবলিশিটির জন্যে তিনি এরকম কেন সবাইকে বোকা বানালেন সেটাই জবাবা চাইছেন সবাই! মডেল-অভিনেত্রী পুনম পান্ডে জরায়ুমুখের ক্যান্সারে তাঁর মৃত্যুর খবরের পরে ইনস্টাগ্রামে এসে জানান, 'আমি এখানে, বেঁচে আছি'। সার্ভিকাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য এটি করা হয়েছিল, যা হাজার হাজার মানুষের মৃত্যুর কারণ। এবার মডেল-অভিনেতার 'ভুয়া পিআর স্টান্ট'-এর কারণে তাঁর বিরুদ্ধে এফআইআর করার দাবি জানালেন সিনেমা শ্রমিক সংগঠন। 

Advertisement

অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন দাবি করেছে যে, মডেল-অভিনেতার বিরুদ্ধে এফআইআর করা হোক কারণ তিনি কীভাবে নিজের মৃত্যুকে মাধ্যম করে প্রচার চালাচ্ছেন।সিনে কর্মীর বডি তাঁদের অফিসিয়াল এক্স (আগের টুইটার) অ্যাকাউন্টে লিখেছে, "মডেল এবং অভিনেত্রী পুনম পান্ডের জাল পিআর স্টান্ট অত্যন্ত ভুল। স্ব-প্রচারের জন্য সার্ভিকাল ক্যান্সারের ছদ্মবেশ ব্যবহার করা গ্রহণযোগ্য নয়। পরে এই খবর, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কোনও তারকার মৃত্যুর খবরে মানুষ বিশ্বাস করতে দ্বিধা করবেন না। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ পিআর-এর জন্য এমন স্তরে দাঁড়ায় না। পুনম পান্ডের ম্যানেজার মিথ্যা খবরটি নিশ্চিত করেছিলেন, তাই পুনম পান্ডে এবং তার বিরুদ্ধে এফআইআর করা উচিত। ব্যক্তিগত লাভের (পিআর) জন্য যে কেউ তাদের নিজের মৃত্যুর খবর ঘোষণা করতে পারেনা।" পুনম পান্ডের 'মৃত্যু' খবর নিশ্চিত করেছেন তার ম্যানেজার। তার দল ইনস্টাগ্রামে একটি আনুষ্ঠানিক ঘোষণা করে ছিলেন বলেছিলেন, "আজ সকালটা আমাদের জন্য একটি কঠিন। আপনাকে জানাতে গভীরভাবে দুঃখিত যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। তার সংস্পর্শে আসা প্রতিটি জীবন্ত রূপ বিশুদ্ধ ভালবাসা এবং দয়ার সঙ্গে দেখা হয়েছিল।"

Advertisement
Tags :
Advertisement