OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাদামাঠাভাবেই তৃতীয় বিয়ে সারলেন অনুপম রায়

09:09 PM Mar 02, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: সাদামাঠা ভাবেই তৃতীয় বিয়ে সারলেন গায়ক অনুপম রায়। শনিবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার রয়্যাল ক্যালকাটা গহলফ ক্লাবে ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয় পরিজনদের উপস্থিতিতেই বান্ধবী প্রস্মিতা পালের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গায়ক। আইনি মতে বিয়ে সারার পরেই পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ নিয়েছেন নবদম্পতি। নববধূ প্রস্মিতার পরনে ছিল সোনালী কাজ করা গোলাপী রংয়ের বেনারসী। গা ভর্তি গয়না।  আর অনুপমের পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি। তাতে গোলাপী সুতোর কাজ।  অনুষ্ঠানে অতিথিদের আপ্যায়ন করা হয়েছিল পুরোদস্তুর বাঙালি খানায়।  

প্রথম বিয়ে বেশিদিন টেঁকেনি অনুপমের। এর পরে পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন তিনি। তবে সেই বিয়েও সুখের হয়নি। ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় গায়কের। গত বছর ২৭ নভেম্বর পিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। ওই খবর জানাজানি হওয়ার পরে নেটানাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল গায়ককে।  

দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পরেই গায়িকা প্রশ্মিতার সঙ্গে সম্পর্কে জড়ান অনুপম। প্রায় এক বছর ধরে দুজনের সম্পর্ক হলেও তা গোপন ছিল। সম্প্রতি দুই তারকার বিয়ের কথা প্রকাশ্যে আসে। এদিন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের সামনে আটিং বদল করেন দুজনে। ওই অনুষ্ঠানের পরেই নিজেদের নতুন জীবন শুরুর কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ‘ইনস্টাগ্রামে’ বিয়ের ছবি পোস্ট করেছেন গায়ক। ওই পোস্টে তিনি লেখেন, ‘নতুন করে...’। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

Tags :
Singer Anupam RoySinger anupam-roy Marriage
Next Article