For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিঙ্গুরের দোলুইগাছার জনস্বাস্থ্য কারিগরি দফতরে ভয়ংকর আগুন,৫ জন কর্মচারী আহত

08:03 PM Jun 25, 2024 IST | Subrata Roy
সিঙ্গুরের দোলুইগাছার জনস্বাস্থ্য কারিগরি দফতরে ভয়ংকর আগুন ৫ জন কর্মচারী আহত
Advertisement

নিজস্ব প্রতিনিধি, সিঙ্গুর: সিঙ্গুরের দোলুইগাছা এলাকায় জনস্বাস্থ্য কারিগরি দফতরে মঙ্গলবার দুপুরে বিস্ফোরন। লাগলো ভয়ঙ্কর আগুন। পুড়ে গেল কয়েকটি ঘর।একটি বড় বিল্ডিং এর একাংশও পুড়ে গেছে।অফিস চত্বরে রাখা একাধিক গাড়ি ভস্মিভূত। ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল। মন্ত্রী বেচারাম মান্না জানিয়েছেন, অফিসে মজুত ক্লোরিন থেকে আগুন লাগে। ঘটনায় আহত ৫জন কর্মচারী ।সিঙ্গুরের দোলুইগাছা এলাকায় চন্দননগর (Chandannagar)মহকুমার অধীন জনস্বাস্থ্য কারিগরি দফতর। অফিসের পাশাপাশি মহকুমার জল পরীক্ষাগার ও আছে এখানে। কর্মচারীরা জানাচ্ছেন, দুপুরে হঠাৎ বিস্ফোরনের মতো শব্দ হয় এবং আগুনের গোলা চারিদিকে ছুটে আছে।

Advertisement

এর পরেই চারিদিকে আগুন লেগে যায়। আতঙ্কে সবাই ছোটাছুটি করতে থাকে। ঘটনার জেরে পুড়ে গেছে অফিস চত্বরে ক্লোরিন মজুতের একাধিক ঘর। পুড়ে ছাই দুটি চারচাকা,দুটি মোটর বাইক। আগুনের গোলা ছিটকে গিয়ে লাগে কয়েক মিটার দূরে প্রধান অফিস বিল্ডিং এ। যার জেরে ভেঙে যায় সমস্ত কাঁচ, পুড়ে গেছে একাধিক যন্ত্রপাতি, ক্ষতিগ্ৰস্থ পরীক্ষাগার । ঘটনার জেরে আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন কর্মরত কর্মচারীরা। ছিটকে আসা আগুনের গোলা থেকে আহত হয়েছেন ৫ জন কর্মচারী। তাদের স্থানীয় বেসরকারি নাসিং হোমে নিয়ে গিয়ে চিকিৎসার করানো হয়। এদের মধ্যে একজনের আঘাত গুরুতর হওয়ায় কলকাতায় পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে ঘন্টা দেড়েক এর চেষ্টায় আগুন আয়ত্তে আনে।অফিসের কর্মচারী রনজিৎ ভৌমিক জানান, অফিসে কাজ করার সময় হঠাৎ বিস্ফোরন হয়, তারপর চারিদিক থেকে আগুন ছুটে আসে । আমরা ছুটে কোন রকমে বের হয়ে আসি। দুটো গাড়ি পুড়ে গেছে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মন্ত্রী বেচারাম মান্না(Minister Becharam Manan) ও বিধায়ক করবী মান্না।। মন্ত্রী বেচারাম মান্না জানান, মহকুমার এই জনস্বাস্থ্য কারিগরি অফিসে জলে মিশ্রন করার ক্লোরিন রাখা ছিল। সেই ঘরে কোন কারনে আগুন লাগে। সেটা থেকেই এই ভয়ঙ্কর ঘটনা। ৫০ মিটার অবধি আগুন ছড়িয়ে পড়ে । ভয়ঙ্করভাবে অফিস ও পরীক্ষাগার ক্ষতিগ্ৰস্থ হয়েছে। কি করে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা জানতে দমকল বিভাগ ও পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement