For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রশিদের 'নো লুক' শটে ছয়, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

12:13 PM Mar 18, 2024 IST | Mainak Das
রশিদের  নো লুক  শটে ছয়  ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি : রশিদ খানের দুর্ধর্ষ পারফরমেন্সের জেরে আয়ারল্যান্ডকে ১০ রানে হারিয়ে দিল আফগানিস্তান। রশিদের অলরাউন্ড পারফরমেন্সের মধ্যে যেটি সবচেয়ে বেশি আলোচিত হয়েছে সেটি হল একটি ছক্কা। রশিদের ব্যাটে বলটি লেগে সোজা বাউন্ডারির বাইরে বেরিয়ে যায়। ইতিমধ্যে রশিদের সেই ছয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ঠিক কীভাবে মেরেছিলেন রশিদ ওই শটটি। জানা যায়, শারজাহ স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন আইরিশ বোলার ব্যারি ম্যাকার্থির একটি বল না তাকিয়েই মেরেছিলেন রশিদ। বলটি সোজা ব্যাটে লেগে মাঠের বাইরে চলে যায়। বলটি কোন দিকে গেল, কোথায় গেল তার জন্য মুখও ঘোরাননি রশিদ। বলটি চলে যায় ব্যাকওয়ার্ড স্কোয়ার লেগ দিয়ে গ্যালারিতে। গ্যালারি থেকে দর্শকদের উল্লাসই তাঁকে জানান দেয়, তিনি ছয় মেরেছেন। রশিদের এই নো লুক শটটি এখন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Advertisement

রশিদ খানের এই নো লুক শটটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। রশিদের অনেক সমর্থকরাই সোশ্যাল মিডিয়ায় এই শটটি শেয়ার করেছেন। সেইসঙ্গে ওই শটটি শেয়ার করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ডও। আফগানিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, রশিদ খান রশিদ খানই। এই ধরনের শট আমরা এর আগেও দেখেছি। এর আগে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে মিচেল স্টার্কের বল এইভাবেই খেলেছিলেন রশিদ। ২০২২ সালে পিএসএলেও এই ধরনের শট মারতে দেখা গিয়েছিল রশিদকে।

Advertisement
Tags :
Advertisement