OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিয়ের অনুষ্ঠানে যেতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু ৬জনের

12:47 PM Dec 16, 2023 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক পথ দুর্ঘটনা। এই ঘটনাটি  ঘটেছে মহারাষ্ট্রের নাগপুর শহরে। জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে মহারাষ্ট্রের নাগপুর শহরের একটি গাড়ি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনার জেরে ৬ জন প্রাণ হারিয়েছেন এবং গুরুত্বর  আহত হয়েছেন ১ জন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, রাত সোয়া ১২টা থেকে ২টার মধ্যে কাটল-কলমেশ্বর সড়কের সোনখাম্ব গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে।

তিনি বলেন, 'একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় ওই গাড়িটির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।সেই সময় গাড়িতে সাত জন যাত্রী ছিল। তাদের মধ্যে দুইজন ঘটনাস্থলেই প্রাণ হারান। এবং  বাকিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর নাগপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান তিনজন।  তাদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  ইতিমধ্যেই পুলিশ ট্রাকের চালককে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে।  

কি করে এই দুর্ঘটনা ঘটলো না নিয়ে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। এই পুরো বিষয়টি নিয়ে নাগপুর পুলিশ তদন্ত শুরু করেছে। মহারাষ্ট্রে রাতের বেলায় এমন দুর্ঘটনা প্রথম নয় । এরআগেও মহারাষ্ট্রে পথ দুর্ঘটনার জেরে প্রাণ হারিয়েছেন বহু মানুষ। তবে বারবার কি করে এমন দুর্ঘটনা ঘটছে তা নিয়ে উঠছে প্রশ্ন। শুধু তাই নয় এই দুর্ঘটনা রুখতে প্রশাসনের ভুমিকা নিয়েও  শুরু হয়েছে প্রশ্ন ।

Tags :
AccidentDeath.injuredNagpurnagpur police
Next Article