For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কানাডায় ছুরিবাজের হামলায় প্রাণ হারালেন চার সন্তান-সহ মা

11:59 AM Mar 08, 2024 IST | Srijita Mallick
কানাডায় ছুরিবাজের হামলায় প্রাণ হারালেন চার সন্তান সহ মা
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ কানাডায় মর্মান্তিক গণহত্যা। পুলিশ জানিয়েছে,  কানাডার রাজধানী অটোয়ায় ছুরিকাঘাতে  মা সহ চার সন্তান প্রাণ হারিয়েছেন। তবে এই হামলার সঙ্গে যুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে।  জানা গিয়েছে, অভিযুক্ত শ্রীলঙ্কা থেকে কানাডায় যাওয়া ১৯ বছর বয়সী শিক্ষার্থী ফেব্রিও ডি-জয়সা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহতরা হলেন- ৩৫ বছর বয়সী এক নারী এবং তার ৭, ৪, ২ বছর ও ২ মাস বয়সী শিশু সন্তান। সেইসঙ্গে ৪০ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন।  এছাড়া শিশুদের বাবাও আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এই মর্মান্তিক ঘটনাকে ‘গণহত্যা’বলে আখ্যায়িত করেছে কানাডিয়ান পুলিশ। এই হামলায় নিহতরা হলেন শ্রীলংকার নাগরিক। কিছুদিন আগে তারা কানাডায় গিয়েছিলেন।

Advertisement

এই ছুরি হামলা ঘটনা নিয়ে সরব হয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো । তিনি এই ঘটনাকে ‘ ভয়ানক ট্র্যাজেডি’ হিসেবে আখ্যায়িত করেছেন। পাশাপাশি  তিনি জানান,’ এই হামলার ঘটনায়  বেশ আতঙ্কিত।‘  অটোয়ার মেয়র মার্ক সাটক্লিফন জানিয়েছেন , এটি আমাদের শহরের ইতিহাসে প্রথম ঘটনা। অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।  পরিসংখ্যান অনুসারে, ১০ লাখ জনসংখ্যার অটোয়ায় ২০২৩ সালে ১৪টি এবং ২০২২ সালে ১৫টি খুনের ঘটনা ঘটেছে।

Advertisement
Tags :
Advertisement