OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের যোগী রাজ্যে ভয়াবহ দুর্ঘটনা,নিহত ৬

11:26 AM Mar 10, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ফের উত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনা। রবিবার উত্তরপ্রদেশের জৌনপুর জেলায় একটি ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছয়জন এবং তিনজন আহত হয়েছেন। জৌনপুরের গৌরববাদ শাহপুর এলাকার প্রসাদ ইঞ্জিনিয়ারিং কলেজের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটি প্রয়াগরাজের দিকে যাচ্ছিল৷ নিহতদের মধ্যে চারজন পুরুষ ও দুজন মহিলা  রয়েছেন। তারা দুর্ঘটনাস্থলে প্রাণ হারান। তবে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বারাণসী ট্রমা সেন্টারে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক ঘটনাস্থল থেকে  পালিয়ে গেছে। তাঁকে খুঁজতে শুরু হয়েছে তল্লাশি। ইতিমধ্যেই পুলিশ ওই ট্রাকটিকে  বাজেয়াপ্ত হয়েছে। পলাতক চালককে গ্রেপ্তারের জন্য তদন্ত শুরু করেছে। তবে কি করে এই দুর্ঘটনা ঘটল  তা এখন জানা যায়নি। এই ঘটনা  নিয়ে শুরু হয়েছে তদন্ত।

প্রসঙ্গত, যোগীরাজ্যে লাগাতার লেগে আছে পথ দুর্ঘটনা। গত ২৬ শে ফেব্রুয়ারি উত্তরপ্রদেশে সিকরাড়া থানা এলাকার সমধগঞ্জ বাজারের কাছে একটি ট্রাক্টরের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনার জেরে প্রাণ হারান ৬ জন শ্রমিক।  এছাড়াও গত ১০ ই জানুয়ারি উত্তর প্রদেশের মহাসড়কে  একটি ট্রাকের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।  এই ঘটনায় ১ জন শিশু সহ আট জন যাত্রী ঘটনাস্থলেই দগ্ধে হয়ে প্রাণ হারান। তবে সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনার ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। 

Tags :
Death.injuredUttar PradeshUttar Pradesh Accident
Next Article