For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উত্তরপ্রদেশে ট্রাক্টরের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ৬ শ্রমিক

12:25 PM Feb 26, 2024 IST | Srijita Mallick
উত্তরপ্রদেশে ট্রাক্টরের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ৬ শ্রমিক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ উত্তরপ্রদেশের জৌনপুরে রোডওয়েজে ভয়াবহ দুর্ঘটনা। রোববার রাত সাড়ে ১১টার দিকে সিকরাড়া থানা এলাকার সমধগঞ্জ বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। একটি ট্রাক্টরের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনার জেরে প্রাণ হারান ৬ জন শ্রমিক।

Advertisement

অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) শৈলেন্দ্র সিং জানান, প্রয়াগরাজ থেকে দেওরিয়াগামী উত্তরপ্রদেশ স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (ইউপিএসআরটিসি) একটি বাস ১২ জন শ্রমিককে বহনকারী একটি ট্রাক্টরকে ধাক্কা মারে। এই ঘটনায় ছয়জন শ্রমিক নিহত হয়েছে। এই দুর্ঘটনায় নিহত হয়েছেন- নীরজ সরোজ (২৮), রাজেশ সরোজ (৪৫), সংগ্রাম বিশ্বকর্মা (২৫), সি মুশার (২০), গোবিন্দ বিন্দ (৩০) ও অতুল সরোজ (৩০)।

Advertisement

এই পুরো দুর্ঘটনা নিয়ে পুলিশ জানিয়েছেন, বর্তমানে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাস ও ট্রাক্টরটি বাজেয়াপ্ত হয়েছে। কি করে এি দুর্ঘটনা ঘটল তা এখন জানা যায়নি।  এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

প্রসঙ্গত যোগীরাজ্যে এই দুর্ঘটনা প্রথম নয়। লাগাতার এই দুর্ঘটনার খবর সামনে আসছে। এরআগে গত ১০ ই জানুয়ারি উত্তর প্রদেশের মহাসড়কে  একটি ট্রাকের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।  এই ঘটনায় ১ জন শিশু সহ আট জন যাত্রী ঘটনাস্থলেই দগ্ধে হয়ে প্রাণ হারান। তবে সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনার ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। 

Advertisement
Tags :
Advertisement