OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শাহজাহানের ভাই আলমগীরকে নিজাম প্যালেসে তলব সিবিআইয়ের

08:28 PM Mar 13, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, সন্দেশখালি: শেখ শাহজাহানের ঘনিষ্ঠ মাফুজার মোল্লার বাড়িতে নোটিশ দিল সিবিআই। আগরহাটির আব্দুল আলিম মোল্লার বাড়িতে নোটিশ দিল সিবিআই। বৃহস্পতিবার নিজাম প্যালেসে তলব করা হল। শাহজাহানের ভাই আলমগীরকে(Alamgir) তলব করেছে সিবিআই। বৃহস্পতিবার সকালে তাকে নিজাম প্যালেসে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। গত পাঁচই জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় উত্তর ২৪ পরগনার সন্দেশখালির সরবেড়িয়াতে ইডি(ED) তল্লাশিতে গিয়ে আক্রান্ত হয় । হামলা চালানো হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ও সংবাদমাধ্যমের ওপরে।

এরপর বুধবার বিকেলে সিবিআইয়ের তদন্তকারী অফিসারের একটি দল সন্দেশখালি গিয়েছিল। সেখানেই আলমগীরকে নোটিশ ধরিয়ে নিজাম প্যালেসের(Nizam Palace) তলব করে সিবিআই। এদিকে বুধবার মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাহজাহানকে। অন্যদিকে,সন্দেশখালি কান্ডে সাতজন গ্রামবাসীকে গ্রেফতার করেছিল সন্দেশখালি থানার(Sandeshkhali P.S.) পুলিশ।তাদেরকেই হেফাজতে নেওয়ার আবেদন জানাল সিবিআই।সিবিআই(CBI) আধিকারিকরাবুধবার বসিরহাট মহকুমা আদালতে আবেদন করে ।

২০ ফেব্রুয়ারি তাদেরকে আদালতে তোলা হয়েছিল ৮ নম্বর কেসে। ধৃতরা হলেন-- ১,আলী হোসেন ঘরামী ২,সঞ্জয় মন্ডল ৩,সুকমল সদ্দার ৪,মেহেবুব মোল্লা ৫, আমিনুর শেখ ৬,এনামুল শেখ ৭,আইজুল শেখ ।এই সাতজন এখন জেল হেফাজতে রয়েছে। এদের বিরুদ্ধে এলাকায় উস্কানিমূলক মন্তব্য , একাধিক জায়গায় জমায়েত, অগ্নিসংযোগ, বাড়ি ঘর ভাঙচুর সহ একাধিক অভিযোগ রয়েছে। সন্দেশখালি কান্ড নিয়ে একের পর এক অভিযুক্তরা সিবিআই হেফাজাতে যাওয়ায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য দেখা দিয়েছে।

Tags :
CBI Saman Sk.Sahazahan BrotherSk Sahazahan Brother Alamgir Call At Nizam Palace
Next Article