For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভরা ইডেনে ধূমপান, শাহরুখের কীর্তিতে চটে লাল নেটিজেনরা

কিন্তু তা বলে খেলা চলাকালীন ভিভিআইপি গ্যালারির ভিতরে তাঁর ধুম্রপান, বিষয়টি কেউই মেনে নিতে পারছেন না। অনেকের কথা, তিনি দেশের বাদশা, আবার কেকেআর টিমের মালিক।
11:11 AM Mar 24, 2024 IST | Sushmitaa
ভরা ইডেনে ধূমপান  শাহরুখের কীর্তিতে চটে লাল নেটিজেনরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সেলিব্রিটি বলে কি সবকিছু করা যায়? ভাঙা যায় সমস্ত নিয়ম? না একেবারেই নয়! এবার সেই ভেঙেই পড়লেন বিপাকে খোদ বাদশা। শনিবার ইডেনে ছিল এ মরসুমের KKR-এর IPL-এর প্রথম ম্যাচ। আর নিজের দলের প্রথম ম্যাচ দেখতে ইডেনে হানা দেবেন যে তিনি, তা আগেভাগেই জানা ছিল সকলের। যদিও এই প্রথম নয়, IPL-এর মরসুমে KKR-এর কোনও না কোনও ম্যাচে ইডেনে একবার হলেও আসবেন তিনি। গতবছর তো মেয়ে সুহানাকে নিয়েই ইডেনে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। কিন্তু এবার একাই দেখা মিলল নায়কের। শনিবারের ইডেন জুড়ে শুধু একটাই ধ্বনি, ‘করব লড়ব জিতব রে’। কেকেআরের প্রথম ম্যাচ, তার উপরে ইডেনের গ্যালারিতে শাহরুখ খানের দর্শন। একেবারে জমে উঠেছিল গোটা ইডেন চত্বর। সঙ্গে অন্য একটি ম্যাচে দেখা মিলেছিল বলিউড ডিভা প্রীতি জিন্টারও। আর তাঁর দলও জিতেছে।

Advertisement

দর্শকদের ভীর-জারার কথা মনে পড়ে গিয়েছিল রীতিমতো। কিন্তু এর মধ্যেই বিপত্তি। ভরা ইডেন-গ্যালারির ভেতরে দাঁড়িয়েই ধূমপান করতে দেখা গেল শাহরুখকে, এমন ভিডিওটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়তেই শাহরুখের বিরুদ্ধে নিয়ম ভাঙার প্রশ্ন তুলেছে অনেকেই। শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মরশুমের প্রথম জয় পান KKR টিম তথা শ্রেয়স আইয়াররা। এদিন প্রথম থেকেই দলের জয়ের উন্মাদনা ছিল শাহরুখের চোখে-মুখে। ক্রিম রংয়ের সোয়েট শার্ট পরে কলকাতায় এসেছিলেন ‘বাদশা’। চোখে তাঁর বরাবরের মতো ছিল কালো চশমা। স্টেডিয়ামে শাহরুখকে দেখেই উচ্ছ্বাসের মেতে ওঠে দর্শকরা। আর সুপারস্টারও অনুরাগীদের উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। কিন্তু এত কিছুর মধ্যেই শাহরুখের ভিডিওটা নিয়ে রীতিমতো শুরু হয়েছে জলঘোলা। ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির ছিল। এবং শাহরুখের ছবিটি ফুটে ওঠে টিভির ক্যামেরাতে ই। আসলে শাহরুখের সিগারেট খাওয়ার অভ্যাসের কথাটা মোটামুটি সবারই জানা। কিন্তু তা বলে খেলা চলাকালীন ভিভিআইপি গ্যালারির ভিতরে তাঁর ধুম্রপান, বিষয়টি কেউই মেনে নিতে পারছেন না। অনেকের কথা, তিনি দেশের বাদশা, আবার কেকেআর টিমের মালিক।

Advertisement

ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই তাঁর ধূমপান, এমন ঘটনা তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এমনটাই বিসিসিআই বা কেন মেনে নিল? গতকাল দুটি ম্যাচ খেলা হয়েছে, এই দুটি ম্যাচেই জিতেছে প্রীতি জিনতা ও শাহরুখ খানের দল। উভয় সহ-মালিক তাদের দলকে সমর্থন করতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। কিং খানের দল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জিতেছে, প্রীতির দল দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করেছে। প্রীতি জিনতাও এদিন তার দল কিংস ইলেভেন পাঞ্জাবকে সমর্থন করতে এসেছিলেন। তাদের দুজনকে স্টেডিয়ামে একসঙ্গে দেখা যায়নি, কিন্তু একই দিনে দুজনের উপস্থতিতে তাঁদের দল জিতেছে। তবে স্যুট সালোয়ার এবং খোলা চুলে প্রীতি জিনতাকে দেখে ভক্তরা নিশ্চিতভাবেই তার সঙ্গে শাহরুখকে কল্পনা করেছিলেন। আসলে, স্টেডিয়াম থেকে প্রীতি জিনতার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে তার খোলা চুল বাতাসে উড়ে মুখের উপর পড়ছে এবং তিনি তার হাত দিয়ে তা সরিয়ে নিচ্ছেন। তা দেখেই বীর-জারার কথা মনে পড়ে যায় দর্শকের। আর একইদিনে তাঁদের জয় বীর-জারার নস্টালজিয়া উস্কে দিয়েছে।

Advertisement
Tags :
Advertisement