For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তমলুকে ভরদুপুরে মাদক দিয়ে সোনার গহনা ছিনতাই

08:07 PM Dec 19, 2023 IST | Subrata Roy
তমলুকে ভরদুপুরে মাদক দিয়ে সোনার গহনা ছিনতাই
Advertisement

নিজস্ব প্রতিনিধি,তমলুক ও বাগদা : একদম ভরদুপুরে পূর্ব মেদিনীপুরের তমলুকে মাদকজাতীয় দ্রব্য শুকিয়ে একদম পুলিশের নাকের ডগায় এক মহিলার সোনার গহনা ছিনতাই করল একদল দুষ্কৃতী।মহিলার বাড়ি তমলুকের ভান্ডারবেরিয়া গ্রামে।নাম আরতি মল্লিক।পেশায় সবজি ব্যবসায়ী এই মহিলা তমলুকের মেছো বাজারে সবজি বিক্রি করেন।সবজি বিক্রি করে তমলুকের(Tamluk) হাসপাতাল মোড়ে নামেন ট্রেকার থেকে।

Advertisement

আর তখনি এক অপরিচিত তাকে এসে টাকার ব্যাগ কুড়িয়ে পাওয়ার কথা বললে তিনি সামনেই ট্রাফিক পুলিশ এর চৌকিতে জমা করতে বলেন, পেছনে আর একজন এসে বলেন তার টাকার ব্যাগ হারিয়ে গেছে। তার পেছনে আরো একজন তাকে বলেন কুড়িয়ে পাওয়া টাকা ভাগ করে নেওয়ার জন্যে, রাজি না হওয়ায় তার নাকে একটি মাদকের শিশি ধরলে নেশাগ্রস্থ হয়ে পড়েন আরতি দেবী। তাকে রাস্তার ধারে নিয়ে গিয়ে তার হাত থেকে সোনার বালা খুলে নেয় ছিনতাইকারীরা।নেশা মুক্ত হতেই সামনেই কর্তবরত ট্রাফিক ও সিভিককে বিষয়টি জানান তিনি। ঘটনায় রীতিমতো আতঙ্কে তমলুক বাসি। পুলিশ দুষ্কৃতীদের খুঁজছে।

Advertisement

অন্যদিকে,বড়োসড় ডাকাতির ছক বানচাল করলো বাগদা থানার পুলিশ। পুলিশের জালে ধৃত ছয়। উদ্ধার বিভিন্ন ধারালো অস্ত্র।পুলিশ সূত্রে জানা গিয়েছে সোমবার গভীর রাতে বাগদা থানার আউলডাঙ্গা এলাকায় টহলরত পুলিশ কর্তাদের চোখে পড়ে পাঁচ থেকে ছয় জনের একটি দল আউলডাঙ্গা এলাকায় সন্দেহজনক ভাবে জমায়েত করে আছে। সেই সময় যুবকদের তল্লাশি নিতেই তাদের কাছ থেকে উদ্ধার হয় বেশ কিছু ধারালো অস্ত্র। যার মধ্যে দা,শাবল, ছুরি সহ মোট ছয়টি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি অভিযুক্তরা সকলেই বাগদা থানায়(Bagda P.S.) এলাকার বাসিন্দা।গভীর রাতে ডাকাতির উদ্দেশ্যে এই আউলডাঙ্গা এলাকায় জড়ো হয়েছিল তারা। ঘটনাস্থল থেকে ছয় যুবককে গ্রেপ্তার করেছে বাগদা থানার পুলিশ। ধৃতদের নাম সুমন্ত হালদার , রাহুল বিশ্বাস , সুমন রয় , সাগর চৌধুরী , বাকুল সরদার ও মনিশংকর বিশ্বাস । মঙ্গলবার অভিযুক্তদের বনগাঁ মহাকুমা আদালতে পাঠানো হয়।

Advertisement
Tags :
Advertisement