OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সোহিনী অতীত, 'গুড্ডি' শ্যামৌপ্তির প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণজয়, গুঞ্জন তুঙ্গে

গুড্ডির এবার, সেই জুটিকেই দেখা যাবে নতুন মিউজিক ভিডিওতে। শুধুই কি অনস্ক্রিন জুটি? শোনা যায়, শ্যামৌপ্তির সঙ্গে সম্পর্কে জড়ানোর দরুণই সোহিনীর সঙ্গে সম্পর্ক ভেঙেছিল রণজয়ের।
06:37 PM Jul 04, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: টলিউড হোক বা বলিউড, যেকোনও ফিল্ম ইন্ডাস্ট্রিতেই তারকাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নজরদারি থাকে ভক্তদের। কোন তারকা কার প্রেমে পড়লেন, কার কখন বিচ্ছেদ হয়ে গেল, সবটাই ভক্তদের নজরে থাকে। বর্তমানে টলিউডে চর্চায় রয়েছে ওয়েব কুইন সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেমচর্চা। চলতি মাসেই নাকি তাঁরা আইনী বিবাহ সারছেন, এটাই জল্পনা চলছে। যদিও নিজেদের সম্পর্কে কখনই শিলমোহর দেননি সোহিনী বা শোভন। শুধু একসঙ্গে কয়েকটি ছবি দিয়েছেন, সেটাই গুঞ্জনের প্রধান কারণ। এদিকে কয়েক বছর ধরে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম ছিল সোহিনীর। তাঁরা লিভ ইনেও থাকতেন।

কিন্তু কোনও কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। অন্যদিকে শোভনের সঙ্গেও স্বস্তিকা দত্তের দহরম মহরম সম্পর্ক ছিল। সেটাও এখন আর নেই। অবশেষে সোহিনীকেই জীবনসঙ্গী করতে চলেছেন শোভন। তাঁদের বিয়ের কেনাকাটাও নাকি প্রায়ই সম্পূর্ণ। এদিকে আবার অভিনেত্রী 'গুড্ডি' (Guddi) তথা শ্যামৌপ্তির সঙ্গে সম্পর্কে রয়েছে রণজয়, এটা নিয়েও তুমুল চর্চা চলছে। গুড্ডি ধারাবাহিকে রণজয়ের বিপরীতে অভিনয় করেছেন শ্যামৌপ্তি, এরপর থেকেই চর্চা তাঁরা প্রেম করছেন। সম্প্রতি লাদাখে মিউজিক ভিডিওর শ্যুটিং সারলেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি (Syamoupti Mudli)। এর আগে, এরপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে তুমুল চর্চা চলছে। গুড্ডির এবার, সেই জুটিকেই দেখা যাবে নতুন মিউজিক ভিডিওতে। শুধুই কি অনস্ক্রিন জুটি? শোনা যায়, শ্যামৌপ্তির সঙ্গে সম্পর্কে জড়ানোর দরুণই সোহিনীর সঙ্গে সম্পর্ক ভেঙেছিল রণজয়ের।

কিন্তু এর কোনও সত্যতা প্রমাণিত হয়নি। সম্প্রতি একসঙ্গে একটি মিউজিক ভিডিও শ্যুট করেছেন তাঁরা। শুটিংয়ের সেই ভিডিও শেয়ার করেছেন খোদ রণজয়। শ্যামৌপ্তির সঙ্গে ছবিৃ শেয়ার করেছেন তিনি শ্যুটিং লোকেশন থেকে। প্রিয় জুটিকে একসঙ্গে দেখে স্বাভাবিকভাবেই খুশি অনুরাগীরা। যদিও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি রণজয় বা শ্যামৌপ্তি কেউই। দিন কয়েক আগে অভিনেত্রী মিশমি রায়ের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল রণজয়ের, সেই গুঞ্জন মেটাতে মিশমি ও রণজয় একটি ভিডিও বানিয়ে ভক্তদের সতর্ক করেন। জানান যে, তাঁরা কোনও সম্পর্কে নেই, বরং তাঁরা ভাল বন্ধু। এই মূহুর্তে রণজয় জি বাংলার 'কোনও গোপনে মন ভেসেছে' ধারাবাহিকে অভিনয় করছেন।সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু।

Tags :
Ranojoy BishnuSyamoupti Mudli
Next Article