For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফিরে দেখা ২০২৩ঃ বাংলা ওয়েবসিরিজ মহলে শাশ্বত, শুভশ্রীর লড়াই, দর্শকদের চোখে কে সেরা?

বাংলা ওয়েব সিরিজের ক্ষেত্রেও একের পর এক খুলেছে জানলা। একাধিক সফল সিরিজ মন জয় করে নিচ্ছে দর্শকদের। তেমনই চলতি বছর কোন কোন বাংলা ওয়েবসিরিজগুলি দর্শকের নজর কেড়েছে সেটাই আজ জানাবো
08:06 PM Dec 26, 2023 IST | Sushmitaa
ফিরে দেখা ২০২৩ঃ বাংলা ওয়েবসিরিজ মহলে শাশ্বত  শুভশ্রীর লড়াই  দর্শকদের চোখে কে সেরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডের এখন অনেকটাই পরিধি বিস্তৃত, তার কারণ একটাই। বাংলা ওটিটি প্লাটফর্মগুলির সংযোজন। যেখানে ওয়েবসিরিজগুলির আকর্ষণ মানুষকে গ্রাস করছে বেশি। বাংলা ওয়েব সিরিজের ক্ষেত্রেও একের পর এক খুলেছে জানলা। একাধিক সফল সিরিজ মন জয় করে নিচ্ছে দর্শকদের। তেমনই চলতি বছর কোন কোন বাংলা ওয়েবসিরিজগুলি দর্শকের নজর কেড়েছে সেটাই আজ জানাবো!!!!

Advertisement

ডাকঘর: অভ্রজিৎ সেন পরিচালিত এই সিরিজে অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। ছিমছাম গল্প, দক্ষ অভিনয়ের দাপটে 'ডাকঘর' এই মূহুর্তে সকলের পছন্দের তালিকায় আছে।

Advertisement

ইন্দুবালা ভাতের হোটেল: কল্লোল লাহিড়ীর লেখা 'ইন্দুবালা ভাতের হোটেল' অবলম্বনে দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজটিতে অভিনয়ের মাধ্যমেই ওটিটিতে ডেবিউ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় তাঁর দুর্দান্ত অভিনয়, ৩৪ বয়সী হয়ে ৭৫ বয়সী বয়স্কর চরিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুভশ্রীর পাশাপাশি পাল্লা দিয়ে দুর্দান্ত অভিনয় করেছেন স্নেহা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়।

গোরা সিজন ২: গোয়েন্দা সিরিজের তালিকায় এখন এগিয়ে 'গোরা'। দ্বিতীয় কিস্তিতেও বাজিমাত করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়, ঊষসী রায়, মানালিরা।

আবার প্রলয়: রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রযোজিত এই ক্রাইম থ্রিলারে অভিনয় করে বরাবরের মতো নজর কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, পরান বন্দোপাধ্যায়ের মতো একাধিক অভিনেতারা। তাঁদের সাবলীল অভিনয়, টানটান গল্প এবং মজার সংলাপ সবটাই সিরিজটিকে আরও জনপ্রিয় করে তোলে।

কুমুদিনী ভবন: থ্রিলার সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঊষসী রায়। তাঁকে সঙ্গ দিয়েছেন অম্বরীশ ভট্টাচার্য। তাঁদের দুর্দান্ত অভিনয়ের সবটাই দর্শকদের মন জয় করেছে।

শিকারপুর: টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা এই ওয়েবসিরিজে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন। অভিনেতা হিসাবে তাঁকে নতুনভাবে আবিষ্কার দারুণ পছন্দ করেছে দর্শকরা।

Advertisement
Tags :
Advertisement