OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পাঁচিল টপকে শ্বশুরবাড়িতে ঢুকে ভয়ঙ্কর কাণ্ড ঘটাল জামাই

04:36 PM Mar 09, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ধারালো অস্ত্র দিয়ে শ্বশুর-শ্বাশুড়ি-স্ত্রীকে কোপাল জামাই। জানা গিয়েছে, শুক্রবার রাতে পাঁচিল টপকে ঘরের ভিতর ঢোকে জামাই। তারপরই এই নৃশংস ঘটনা ঘটায় সে। ঘটনাটি ঘটেছে বেহালার পর্ণশ্রী থানা এলাকায়। গোটা ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, শুক্রবার রাতে শ্বশুর বাড়িতে আসে জামাই। স্ত্রীকে নিয়ে যেতেই তাঁর আসা। অনেকদিন ধরেই স্ত্রীর সঙ্গে বচসা ওই ব্যক্তির। শুক্রবার রাতে জামাই শ্বশুড় বাড়িতে এলে নতুন করে বচসা শুরু হয়। দুই পক্ষের মধ্যে বচসা এমন একটা জায়গা পৌঁছোয় যে স্ত্রীকে মারধর করতে শুরু করে ওই ব্যক্তি। মেয়েকে বাঁচাতে এগিয়ে যান শ্বশুর-শাশুড়ি। তখনই আচমকা ধারালো ভোজালি বের করে তেড়ে আসেন ওই ব্যক্তি। প্রথমে শ্বশুরের মাথায় ভোজালির কোপ পড়ে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শ্বশুরমশাই। এরপর শাশুড়িকে কোপ মারা হয়। এখানেই শেষ নয়, স্ত্রীকেও ভোজালি দিয়ে কোপ মারা হয়। ঘটনাস্থলেই গুরুতর জখম হন শ্বশুর-শাশুড়ি ও স্ত্রী।

বাড়ির ভিতর থেকে চিৎকার শুনে জড়ো হয়ে যান আশেপাশের প্রতিবেশিরা। প্রতিবেশি কয়েকজনও ধারালো অস্ত্রের কোপে অল্পবিস্তর জখম হন। এরপর স্থানীয় বাসিন্দারা জামাইকে ধরে ফেলেন। জামাইকে ধরে হাত, পা বেঁধে রাখা হয়। এরপর পুলিশ এসে জামাইকে গ্রেফতার করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ভোজালি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আক্রান্ত শ্বশুর-শাশুড়ি ও স্ত্রীকে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags :
Behala IncidentKolkataKolkata southPolice
Next Article