For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২০ জুন সোনাক্ষী-জাহিরের হলদি, অভিনেত্রীর বাড়িতেই হবে অনুষ্ঠান, অতিথি ৫০

গতকালই তাঁদের সেই পার্টির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সোনাক্ষির বেস্টি হুমা কুরেশি এবং জহিরের বোন সানামও ছিলেন গার্ল গ্যাংয়ের সঙ্গে।
07:05 PM Jun 18, 2024 IST | Susmita
২০ জুন সোনাক্ষী জাহিরের হলদি  অভিনেত্রীর বাড়িতেই হবে অনুষ্ঠান  অতিথি ৫০
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। ৭ বছর ধরে প্রেম করছেন তাঁরা। কিন্তু এখনও নিজেদের প্রেমের সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দেননি। এমনকী বিয়ের কথাও জানাননি। কিন্তু আগে থেকেই তাঁদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এদিকে আবার শোনা যাচ্ছে, অভিনেত্রীর বিয়েতে নাও থাকতে পারেন তার বাবা শত্রুঘ্ন সিনহা। অনেকেই ভাবছেন, হিন্দু হয়ে ইসলাম ধর্মের পাত্রকে বিয়ে করছেন সোনাক্ষী, তাই হয়তো তাঁদের সম্পর্ক মেনে নিতে পারছেন না শত্রুঘ্ন সিনহা।

Advertisement

যাই হোক না কেন, এখনও নিজেদের বিয়ের বিষয়ে কুলুপ এঁটে রেখেছেন সোনাক্ষী-জাহির। বলিউডে সোনাক্ষীর জার্নি অনেকদিন হলেও জাহিরের কিন্তু নবাগতা। আর বয়সে অভিনেত্রীর থেকে বয়সেও ছোট। যাই হোক, আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী-জাহির। এ খবর পাকা! ইতিমধ্যেই নিজেদের বেচালরেট সেলিব্রেশন করে ফেলেছেন সোনাক্ষী-জাহির। গতকালই তাঁদের সেই পার্টির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সোনাক্ষির বেস্টি হুমা কুরেশি এবং জহিরের বোন সানামও ছিলেন গার্ল গ্যাংয়ের সঙ্গে। এখন খবর, সোনাক্ষী-জাহিরের হলদি অনুষ্ঠান হবে আগামী ২০ জুন। যেটি সোনাক্ষীর বান্দ্রার নতুন বাড়িতে অনুষ্ঠিত হবে। সম্প্রতি তার পিতামাতার বাড়ি ছেড়ে এই বাড়ি কিনেছিলেন। যেখানে শুধুমাত্র তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার উপস্থিত থাকবেন।

Advertisement

এই অনুষ্ঠানের জন্য ৫০ জনেরও কম লোককে আমন্ত্রণ জানানো হয়েছে, এবং সেই কারণেই তারা ভেন্যু হিসাবে সোনাক্ষীর বাড়িটিকে বেছে নিয়েছে। তাদের বিবাহের সমস্ত অনুষ্ঠান খুব ঘনিষ্ঠ থাকবে। মুম্বইতেই বিবাহ সারবেন সোনাক্ষী-জাহির। একটি সূত্র জানিয়েছেন, “যেদিন থেকে তারা তাদের বিয়ের পরিকল্পনা শুরু করেছিল, তারা তাদের উত্সবের জন্য তাদের ঘনিষ্ঠ বৃত্ত থাকার বিষয়ে নিশ্চিত ছিল এবং একটি বিশাল পার্টির মাধ্যমে উদযাপন শেষ করার পরিকল্পনা করেছেন। অবশ্যই তারা তাদের শিল্প বন্ধুদের সঙ্গে আনন্দ উদযাপন করবেন। সোনাক্ষী হলদির দিন একটি সাধারণ হলুদ এবং গোলাপী থিমযুক্ত পোশাকে সাজবেন।

Advertisement
Tags :
Advertisement