OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

২৩ জুন জাহির ইকবালকে বিয়ে করছেন সোনাক্ষী! গুজবে মুখ খুললেন অভিনেত্রী

দ্বিতীয়ত, এটা আমার পছন্দ, তাই আমি জানি না কেন মানুষ এটা নিয়ে এত উদ্বিগ্ন। লোকেরা আমার বাবা-মায়ের চেয়ে আমার বিয়ে সম্পর্কে আমাকে বেশি জিজ্ঞাসা করে, তাই আমি এটিকে খুব মজার বলে মনে করি।
01:06 PM Jun 12, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক ধরেই খবরের শিরোনামে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে। একটি প্রতিবেদন অনুযায়ী, আগামী ২৩ জুন গুজব প্রেমিক জাহির ইকবালের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন নায়িকা। কিন্তু এই নিয়ে এখনও 'স্পিকটি নট' সোনাক্ষী বা জাহির কেউই। অবশেষে বিয়ের গুজবের বিষয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “প্রথমত, এটা কারোর কাজ নয়। দ্বিতীয়ত, এটা আমার পছন্দ, তাই আমি জানি না কেন মানুষ এটা নিয়ে এত উদ্বিগ্ন। লোকেরা আমার বাবা-মায়ের চেয়ে আমার বিয়ে সম্পর্কে আমাকে বেশি জিজ্ঞাসা করে, তাই আমি এটিকে খুব মজার বলে মনে করি। এখন, তাই আমি একেবারেই বিরক্ত নই।"

প্রতিবেদন অনুসারে, ২২ এবং ২৩ জুন মুম্বাইতে আচার অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শুধুমাত্র দম্পতির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। ১৯ জুন থেকে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান শুরু হবে। এবং খুবই ছিমছামভাবে তাঁর বিয়ে হবে। সোনাক্ষী-ইকবালের বিয়ে, রিসেপশন একই দিনে অনুষ্ঠিত হবে বলে সূত্রের খবর। আর তাঁদের বিয়েতে 'হীরামাণ্ডি'-র পুরো কাস্ট নিমন্ত্রিত থাকবেন। তবে এসব খবর এখনও নিশ্চিত করেননি অভিনেত্রী। সোনাক্ষী সিনহার এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁদের বিয়ে কোনও জাঁকজমকভাবে হবে না, শুধু একটি পার্টি হবে। কিন্তু অভিনেত্রীর বিয়ের প্রসঙ্গে তাঁর পরিবারের কাছেও কোনো তথ্য নেই। সম্প্রতি সোনাক্ষীর বাবা, অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা বলেছেন যে, তার মেয়ের বিয়ের বিষয়ে তার কাছে কোনো তথ্য নেই। তিনি মিডিয়া থেকেই সবকিছু শুনেছেন। তবে ২৩ জুন বয়ফ্রেন্ড জহির ইকবালের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করবেন সোনাক্ষী সিনহা।

তবে সোনাক্ষীর পরিবারের ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে জানিয়েছেন, অভিনেত্রীর বিয়ের খবর সত্য। এই বিয়েতে উপস্থিত থাকবেন আয়ুষ শর্মা, হুমা কুরেশি এবং বরুণ শর্মাও।গুজব, সোনাক্ষী এবং জহির ২০২০ সাল থেকে ডেটিং করছেন। ২০২২ সালের সিনেমা 'ডাবল এক্সএল'-এ তারা একসঙ্গে পর্দায় অভিনয় করেছিলেন। সোনাক্ষী,পুনম এবং শত্রুঘ্ন সিনহার একটি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন, তার প্রথম সিনেমা দাবাং- এ সালমান খানের বিপরীতে অভিনয় করার পর সুপরিচিত হয়েছিলেন । রাউডি রাঠোর , দাবাং 2 এবং 3 , মিশন মঙ্গল এবং আরও অনেক কিছু সহ তার দশ বছরেরও বেশি কর্মজীবনে তিনি অসংখ্য সফল বিনোদনের অংশ হয়েছেন। তিনি সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডিতেও তার অভিনয় দিয়ে মন জয় করেছিলেন , যেখানে তিনি দুটি চরিত্রে অভিনয় করেছিলেন – রিহানা এবং ফরিদান। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ৩৭ বছর বয়সী সোনাক্ষী সিনহা ৩৫ বছর বয়সী জহির ইকবালের বিয়ের খবরে অভিনেত্রীর ভক্তদের খুশির সীমা নেই।

Tags :
Sonakshi sinha
Next Article