For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের অনুষ্ঠানের পর জাহিরের বন্ধুকে দেখে কেঁদে ফেললেন সোনাক্ষী, কেন?

তবে পার্টিতে সোনাক্ষী-জাহিরের একাধিক নাচের ভিডিও যেমন প্রকাশ্যে এসেছে, তেমনি কাজলকে জড়িয়ে সোনাক্ষীর কান্নার ভিডিও প্রকাশ্যে এসেছে।
04:16 PM Jun 24, 2024 IST | Susmita
বিয়ের অনুষ্ঠানের পর জাহিরের বন্ধুকে দেখে কেঁদে ফেললেন সোনাক্ষী  কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জল্পনা শেষ! গতকাল ২৩ জুন ৭ বছরের প্রেমকে পূর্ণতা দিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ভিন ধর্মের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করলেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা।২০১৭ সালে ২৩ জুনেই জাহিরের প্রেমে পড়েছিলেন সোনাক্ষী সিনহা। আর ৭ বছর পর ২০২৪ সালে ঠিক একই দিনে প্রেমে পরিপূর্ণতা দিলেন অভিনেত্রী। তাঁর বিয়ে দুই পরিবারের সমক্ষেই হয়েছে। প্রথমে শত্রুঘ্ন সিনহার মেয়ের বিয়েতে না থাকার একটি গুজব উঠেছিল। কিন্তু সবটাই গুজবই বটে! যাই হোক, গতকাল হিন্দু বা মুসলমান কোনও ধর্মমতেই বিয়ে হয়নি সোনাক্ষীর। বরং স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের অধীনে বিয়ে হয়েছে জাহিদ-সোনাক্ষীর। আর তাঁদের বিয়েতে দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন। বিয়ের পর জাহিরের হাতে লাল সিঁদুর দিয়ে নিজের মাথা রাঙিয়ে নেন সোনাক্ষী সিনহা।

Advertisement

মায়ের বিয়ের ভিনটেজ সাদা শাড়ি গহনা পরে বিয়ে করেন অভিনেত্রী। না তিনি বিয়েতে কোনও ডিজাইনার দ্বারা পোশাক ডিজাইন করেননি। এছাড়াও বিয়ের পরে রিসেপশন অনুষ্ঠানে লাল ব্লাউজের সঙ্গে শাড়ি, সিম্পল গহনাতে সেজে ওঠেন অভিনেত্রী। নতুন জামাইও সাদা কুর্তা পাজামা তে সুপুরুষ। রিসেপশনে তারকা দম্পতির হাসিমুখটাই খুশিতে ভরিয়ে দিয়েছে সবাইকে। রিসেপশনে প্রায় ১০০০ অতিথি উপস্থিত ছিলেন। বলিউডের তারকাদের ঢল নেমেছিল রীতিমতো। সলমান খান, চাঙ্কি পাণ্ডে, অনিল কাপুর, কাজল, রবিনা ট্যান্ডন, সলমান খান, আনন্দ এল রাই, অদিতি হায়দার আলি, সিদ্ধার্থ, রেখা, সাযরা বানু-সহ একাধিক তারকা উপস্থিত ছিলেন সোনাক্ষী-জাহিরের রিসেপশনে। তবে পার্টিতে সোনাক্ষী-জাহিরের একাধিক নাচের ভিডিও যেমন প্রকাশ্যে এসেছে, তেমনি কাজলকে জড়িয়ে সোনাক্ষীর কান্নার ভিডিও প্রকাশ্যে এসেছে। তাদের বিয়ের উৎসবের বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরে বেড়াচ্ছে। তবে একটি অদেখা ভিডিও প্রকাশিত হয়েছে যাতে নববধূ সোনাক্ষীকে তার প্রাক-বিবাহের অনুষ্ঠানের সময় আবেগপ্রবণ হতে দেখা গিয়েছে।

Advertisement

ভিডিওটি সোনাক্ষী এবং জাহিরের বন্ধু জান্নাত ভাসি লোখান্ডওয়ালা, একজন ইন্টেরিয়র ডিজাইনার, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে জান্নাতকে একটি অনুষ্ঠানে জহির-সোনাক্ষীর পাশে বসে থাকতে দেখা যায়। দম্পতি অফ-হোয়াইট ঐতিহ্যবাহী পোশাকে যুগল হয়েছিলেন এবং মালা পরেছিলেন। তখনই আবেগে ভেসে যেতে দেখা যায় সোনাক্ষীকে এবং তিনি কেঁদে দেন। আর বেস্টফ্রেন্ডের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুমা কুরেশি ও তাঁর ভাই। একটি সাক্ষাত্কারে, জহিরের বাবা, ইকবাল রতনসি জানান যে অভিনেতারা বিশেষ বিবাহ আইন, 1954 অনুযায়ী বিয়ে করেছিলেন। তিনি জহিরকে বিয়ে করার জন্য সোনাক্ষীর ইসলাম গ্রহণের খবরও অস্বীকার করেছেন। বলেছেন, সোনাক্ষী ধর্মান্তরিত হচ্ছেন না এবং এটি নিশ্চিত। তাদের হৃদয়ের মিলন এবং ধর্মের কোনো ভূমিকা নেই। আমি মানবতায় বিশ্বাস করি। ঈশ্বরকে হিন্দুরা ভগবান এবং মুসলমানরা আল্লাহ বলে। কিন্তু দিনের শেষে, আমরা সবাই মানুষ।

Advertisement
Tags :
Advertisement