For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিজের ১১ কোটির বাংলোতেই আইনিমতে জাহিরকে বিয়ে করবেন সোনাক্ষী

বান্দ্রা রেকলামেশন, বান্দ্রা পশ্চিমে রং শারদা অডিটোরিয়ামের কাছে ৮১ অরিয়েটের ২৬ তম তলায় অবস্থিত, এটি একটি বিলাসবহুল সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট। আর ইতিমধ্যেই সোনাক্ষীর বিয়েতে পৌঁছে গিয়েছেন হানি সিং, তব্বু। হানি জানিয়েছেন, বিনা মদ পান করেই তিনি তাঁর প্রিয় বন্ধু সোনাক্ষীর বিয়েতে নাচবেন।
06:47 PM Jun 23, 2024 IST | Susmita
নিজের ১১ কোটির বাংলোতেই আইনিমতে জাহিরকে বিয়ে করবেন সোনাক্ষী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গোপনে আইনিমতে বিবাহ সারলেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। দিন কয়েক ধরেই তাঁদের বিয়ে ছিল বলিউডের ট্রেন্ডিং। যদিও বিয়ের কথা প্রথম থেকেই গোপনেই রেখেছেন সোনাক্ষী-জাহির এবং তাঁদের পরিবার। বিয়ের আগে সোনাক্ষীর পরিবারের কোনও পাত্তা না পাওয়ায় জল্পনা উঠেছিল যে, ভিন্ন ধর্মের ছেলেকে বিয়ে করছেন বলে অভিনেত্রীর পরিবার মেনে নিচ্ছেন না। কিন্তু রটনা একেবারে নিজের স্টাইলে উড়িয়ে দিয়েছেন শত্রুঘ্ন সিনহা। গতকাল থেকেই শত্রুঘ্ন সিনহার বান্দ্রার বাড়ি রামায়ণ আলোয় আলোকিত। মেয়ের বিয়ে উপলক্ষে তাঁদের বাড়িতে পুজোও অনুষ্ঠিত হয়, গতকাল একসঙ্গে সোনাক্ষীর মেহেন্দিও হয়েছে।

Advertisement

সকাল থেকেই তাঁর বিয়ে নিয়ে বলিউডে তোড়জোর। জানা গিয়েছে, স্পেশাল অ্যাক্টের অধীনে বিয়ে হবে সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের। তাঁরা কোনও হিন্দু বা মুসলিম রেওয়াজের ঝামেলায় যাচ্ছেন না। সাদা রঙের পোশাকে সেজেছেন সোনাক্ষী। আর বান্দ্রাতে সোনাক্ষীর নিজের বাড়ি বাস্তিয়াতে তাঁর রিসেপশন হবে। এবং সেখানেই আইনিমতে বিয়ে হবে সোনাক্ষী এবং জহিরের। বিয়ের আগে মসজিদে গিয়েছিলেন জাহার। এদিকে সোনাক্ষীর মা এবং বাবা কিছুক্ষন আগে রামায়ণ বাংলো থেকে বেরিয়ে মেয়ের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। পুনম সিনহা যখন রামায়ণ থেকে বেরোচ্ছিলেন তখন পাপারাজ্জিরা তাঁকে ঘিরে ধরে এবং পাপারাজ্জিদের মধ্যে একজন তাঁর বোন গাড়ির ভেতর ফেলে দেয়। যা দেখে রীতিমতো বিরক্ত হন সোনাক্ষীর মা। আর শত্রুঘ্ন সিনহাও বেরিয়ে গিয়েছেন মেয়ের বাড়ির উদ্দেশে। সোনক্ষীর ১১ কোটি বান্দ্রার বাড়িতেই তাদের বিয়ে হবে।

Advertisement

সোনাক্ষী ২০২৩ সালের সেপ্টেম্বরে কিনেছিলেন বাড়িটি। যার দাম ১১ কোটি রুপি। বান্দ্রা রেকলামেশন, বান্দ্রা পশ্চিমে রং শারদা অডিটোরিয়ামের কাছে ৮১ অরিয়েটের ২৬ তম তলায় অবস্থিত, এটি একটি বিলাসবহুল সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট। আর ইতিমধ্যেই সোনাক্ষীর বিয়েতে পৌঁছে গিয়েছেন হানি সিং, তব্বু। হানি জানিয়েছেন, বিনা মদ পান করেই তিনি তাঁর প্রিয় বন্ধু সোনাক্ষীর বিয়েতে নাচবেন। সোনাক্ষী এবং জহির, যাকে তিনি তার 'পার্সোনাল সাইকো' বলে বর্ণনা করেছেন, গত সাত বছর ধরে ডেটিং করছেন। সালমান খান, জহিরের পরিবারের একজন বন্ধু যিনি সোনাক্ষীকে অ্যাকশন-কমেডি 'দাবাং' (২০১০) তে তার বলিউড ব্রেক দিয়েছিলেন, কিউপিড চরিত্রে অভিনয় করেছিলেন।জহিরও 'নোটবুক' দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, সালমান খানের একটি চলচ্চিত্র যেখানে তিনি অন্য একজন নবাগত, অভিনেতা মোহনীশ বাহলের কন্যা এবং নূতনের নাতনী প্রনুতন বাহলের বিপরীতে অভিনয় করেছিলেন।বলা হয় যে ২০১৭ সালে 'নোটবুক'-এর সেটে সালমান সোনাক্ষীকে জহিরের সাথে পরিচয় করিয়ে দেন। জহিরের বাবা, ইকবাল রতনসি, যিনি গহনা এবং রিয়েল এস্টেট ব্যবসায় সুপ্রতিষ্ঠিত ছিলেন, তিনি সালমান খানের ছোটবেলার বন্ধু।

Advertisement
Tags :
Advertisement