For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমানবন্দরে পাপারিৎজিদের থেকে বিয়ের কথা শুনেই লজ্জায় মুখ ঢাকলেন জাহির

তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই কিছু নেটিজেনরা আনন্দ পান এবং কেউ কেউ আবার ট্রোল করতেও ছাড়েনি জাহিরকে। কেউ কেউ বলেন,'জাহির আপনার কি দেখে সোনাক্ষী আপনাকে পছন্দ করল?'
06:28 PM Jun 20, 2024 IST | Susmita
বিমানবন্দরে পাপারিৎজিদের থেকে বিয়ের কথা শুনেই লজ্জায় মুখ ঢাকলেন জাহির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের এখন ওপেন সিক্রেট অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহ। এত জল্পনা, এত গুঞ্জন, তাও মুখে কুলুপ এঁটে রয়েছেন তারকা জুটি। সত্যি কি তাঁদের বিয়ে হচ্ছে? আগামী ২৩ জুন তাঁদের বিয়ে, কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়! বরং মুম্বইতেই সাতপাকে বাঁধা পড়ছেন তারকা জুটি। এর মধ্যে আবার গুঞ্জন ছড়িয়েছে যে, যেহেতু ভিন্ন ধর্মের ছেলে কে বিয়ে করছেন সোনাক্ষী, তাই মেয়ের বিয়ে নিয়ে অসন্তুষ্ট প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং তাঁর পরিবার। তাই মেয়ের বিয়েতে থাকবেন না তাঁরা।কিন্তু বিষয়টি উড়িয়ে দিয়েছেন শত্রুঘ্ন সিনহা। জানিয়েছেন, একমাত্র মেয়ের বিয়ে বলে কথা, এমন মিথ্যে গুজব যারা ছড়ায়, তারা খামোশ। এদিকে বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। কিন্ত তাই মুখে কুলুপ এঁটে রয়েছেন সোনাক্ষী-জাহির। অবশেষে বিয়ের জল্পনায় একপ্রকার শিলমোহর দিলেন জাহির। সম্প্রতি বেচলরেট পার্টি সেরে মুম্বই ফিরেছেন জাহির। আর মুম্বই ফিরতেই তাঁকে দেখে পাপারাজ্জিরা বিয়ের জন্যে অভিনন্দন জানাতে শুরু করলে লজ্জায় লাল হয়ে যান জাহির।

Advertisement

সঙ্গে তাঁর বন্ধুরাও তাঁকে নিয়ে মজা করতে শুরু করেন। তাঁরা পাপারাজ্জিদের দেখেই বলতে শুরু করেন, 'একটু লজ্জা কর, বিয়ে তো হতেই চলেছে', এটা শুনেই লজ্জায় মুখ ঢাকতে দেখা যায় জাহিরকে। জাহিরের এই মুখ ঢাকা লজ্জা ধরা পড়ে ক্যামেরায়। ভিডিওটিও ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই কিছু নেটিজেনরা আনন্দ পান এবং কেউ কেউ আবার ট্রোল করতেও ছাড়েনি জাহিরকে। কেউ কেউ বলেন,'জাহির আপনার কি দেখে সোনাক্ষী আপনাকে পছন্দ করল?' তবে বেশিরভাগ নেটিজেনরাই জাহিরকে সমর্থন জানিয়ে বলেছেন, 'এটা তারকা জুটির নিজস্ব ব্যাপার। তারা একে অপরকে ভালোবাসে।' প্রায় ৭ বছর ধরে সোনাক্ষী-জাহির প্রেম করছেন। তবে তাদের প্রেমের বিষয়ে এখনও শিলমোহর দেননি। বলিউডে সোনাক্ষীর থেকে জাহির জুনিয়র, আর বয়সেও জাহির সোনাক্ষীর থেকে ৩ বছরের ছোট। আপাতত এখন দেখার পালা সত্যিই কি ২৩ জুন তাঁদের বিয়ে হচ্ছে!

Advertisement

একটি প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়ের অনুষ্ঠানস্থল, বাস্তিয়ান - অ্যাট দ্য টপ। তাঁরা ভেন্যু লবিতে ১০০ পাপারাজ্জিদের অনুমতি দেবে। বিয়ের অতিথিদের তালিকায় রয়েছে ইন্ডাস্ট্রির বড় বড় নাম। একটি সূত্র পোর্টালকে বলেছে যে সিনহা এবং রতনসিস ছাড়াও এই ইভেন্টে দম্পতির অনেক ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীরা। লাভবার্ডরা আয়ুশ শর্মা, হুমা কুরেশি এবং বরুণ শর্মার মতো ঘনিষ্ঠ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছে। তারা ছাড়াও বিয়েতে হাজির হবেন হীরামন্ডি কাস্ট। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে সঞ্জয় লীলা বানসালি, ফারদিন খান, তাহা শাহ বাদুশা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল মেহতা এবং অন্যান্যরাও এই অনুষ্ঠানটি উপভোগ করবেন। সালমান খানকেও একটি আমন্ত্রণ কার্ডও পাঠানো হয়েছে, তিনি অনুষ্ঠানে যোগ দেবেন কিনা জানা নেই।

Advertisement
Tags :
Advertisement