For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের আগেই সোনাক্ষী-জাহিরকে বিশাল উপহার পাঠালেন মনিষা কৈরালা

তবে এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে কিছুই জানাননি সোনাক্ষী, জাহির বা তাঁদের পরিবার। এদিকে, বিয়ের আগেই সোনাক্ষী-জাহিরকে বিশাল উপহার পাঠালেন মনিষা কৈরালা। একপ্রকার বিয়ের গুজবের অবসান ঘটালেন অভিনেত্রী।
11:25 AM Jun 23, 2024 IST | Susmita
বিয়ের আগেই সোনাক্ষী জাহিরকে বিশাল উপহার পাঠালেন মনিষা কৈরালা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে, যা রটে তা কিছুটা হলেও বটে। চলেই এলো সেই শুভক্ষণ। গুজব অনুযায়ী, আজই অর্থাৎ ২৩ জুন সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। ৭ বছর দীর্ঘ প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে সোনাক্ষী। জানা গিয়েছে, তাঁদের বিয়ে হিন্দু বা মুসলিম কোনও বিয়ে হবে না। আইনিমতে বিয়ে হবে সোনাক্ষীর। তাঁর বিয়েতে কোনও লাল পোশাকের অনুমতি দেওয়া হবে না, সেটাই সূত্রের খবর। মুম্বইতেই বিয়ে করছেন তারকা দম্পতি। তাঁদের অনুষ্ঠানে আমন্ত্রিতদের সংখ্যা থাকবে যৎসামান্য। তবে অভিনেত্রীর বলিউডের অনেক বন্ধুরা থাকবেন। 'হীরামাণ্ডি'র স্টার কাস্টরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তবে এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে কিছুই জানাননি সোনাক্ষী, জাহির বা তাঁদের পরিবার। এদিকে, বিয়ের আগেই সোনাক্ষী-জাহিরকে বিশাল উপহার পাঠালেন মনিষা কৈরালা। একপ্রকার বিয়ের গুজবের অবসান ঘটালেন অভিনেত্রী।

Advertisement

যদিও কিছুদিন আগেও শোনা গিয়েছে যে, আন্তঃধর্মীয় ছেলেকে বিয়ে করছেন বলে সোনাক্ষীর বিয়েতে তাঁর পরিবার উপস্থিত থাকবে না। কিন্তু দিন দুয়েক আগেই সব জল্পনা-কল্পনার অবসান ঘটেছে। যখন জাহিরের বাড়িতে একসঙ্গে শত্রুঘ্ন সিনহা এবং তাঁর পরিবারকে একসঙ্গে যেতে দেখা যায়। হবু জামাই জাহির ইকবালের সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিতে দেখা যায় শত্রুঘ্ন সিনহাকে। অবশ্য, তার আগেই একটি সংবাদমাধ্যমকে শত্রুঘ্ন সিনহা জানিয়েছিলেন যে, একমাত্র মেয়ের বিয়েতে তিনি থাকবেন না, এরকম রটনা যে করছে তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যাই হোক, এই মুহূর্তে সোনাক্ষীর বাড়িতে বিয়ের প্রস্তুতি জোরকদমে। এরমধ্যে আরেকটা প্রশ্ন ওঠে যে, জাহিরকে বিয়ে করার পর সোনাক্ষী তাঁর ধর্ম পরিবর্তন করবেন কিনা। কিন্তু অভিনেত্রীর বাবা আগেই জানিয়ে দিয়েছেন যে, না কোনও ধর্ম পরিবর্তন করার দরকার নেই সোনাক্ষীর। বিয়ের আগে সোনাক্ষীকে তার মা পুনম সিনহার সঙ্গে তাদের মুম্বাইয়ের বাসভবন রামায়ণে একটি ধর্মীয় অনুষ্ঠান করতে দেখা যায়।

Advertisement

অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ভিডিওগুলিতে, সোনাক্ষী, একটি সাধারণ নীল স্যুট পরে পবিত্র আগুনের সামনে তার মা পুনমের পাশে বসে থাকতে দেখা যায় এবং পণ্ডিতদের মন্ত্র উচ্চারণের সঙ্গে তাঁকে পূজা করতেও দেখা যায়। জানা গিয়েছে, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী বিয়ে করবেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পর, এই দম্পতি মুম্বাইয়ের বাস্তিয়ানে তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের জন্য একটি বিবাহ সংবর্ধনার আয়োজন করবেন। অতিথি তালিকায় মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, এবং রিচা চাড্ডারা থাকবেন। এদিকে বিয়ের আগেই সোনাক্ষী সিনহাকে বিশাল উপহার পাঠিয়েছেন মনীষা কৈরালা। যেটি একটি ফুলের স্তবক। যদিও সেলিব্রিটিরা তাদের বিবাহ সম্পর্কে প্রকাশ্যে কথা বলেননি। অজ্ঞাতদের জন্য, সোনাক্ষী এবং জহির ইকবালের বিয়ে একটি নাগরিক অনুষ্ঠান হবে বলে জানা গেছে। বরের বাবা, ইকবাল রতনসি নিশ্চিত করেছেন যে “এতে হিন্দু বা মুসলিম আচার-অনুষ্ঠান থাকবে না। এটি একটি নাগরিক বিবাহ হবে।" দাবাং অভিনেত্রীও তার স্বামীর ধর্ম গ্রহণ করবেন না।

Advertisement
Tags :
Advertisement