For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যখন সোনালির সঙ্গে দেখা না হওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ভক্ত......

কারণ সোনালি বেন্দ্রে একবার তাঁর শহরে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু ওই ভক্ত তাঁর শহরে এলেও সোনালির সঙ্গে দেখা করতে পারেননি। তাই আত্মহত্যা করেন। যা শুনে রীতিমতো হতবাক গিয়েছিলেন সোনালি।
12:22 PM Jun 16, 2024 IST | Susmita
যখন সোনালির সঙ্গে দেখা না হওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ভক্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউড তারকাদের ভক্তসংখ্যা বিশ্বজুড়ে অগণতি। প্রিয় নায়ক-নায়িকাদের সঙ্গে দেখা করার জন্যে মাঝে মধ্যেই ভক্তরা কঠিন সিদ্ধান্ত নিতেও পিছপা হন না। এমনকী জীবদ্দশায় প্রিয় তারকাদের সঙ্গে দেখা করে যেতে চান অনেকেই। কিন্তু পছন্দের নায়িকার সঙ্গে দেখা হয়নি বলে আত্মহত্যা করবেন ভক্ত, সেটাও কি সম্ভব! হ্যাঁ, একবার এমন রোমহর্ষক কাহিনীর শিকার হয়েছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নব্বই দশকের প্রথম সারির অভিনেত্রী ছিলেন সোনালি বেন্দ্রে। তবে মারণরোগ ক্যান্সারে আক্রান্ত হওয়ার পরেই অভিনয় থেকে বিরতি নেন। যদিও এখন তিনি সম্পূর্ণ ফিট।

Advertisement

এককালে এই অভিনেত্রীর প্রেমে পড়েননি এমন কেউ নেই। তাঁর সৌন্দর্যে রীতিমতো বোল্ড-আউট হয়ে যেতেন অভিনেত্রীর পুরুষ ভক্তরা। তেমনই একবার অভিনেত্রীর একজন পাগল ভক্ত তাঁকে দেখতে না পেয়ে আত্মহত্যা করেন। সম্প্রতি এই বিষয়ে অভিনেত্রী নিজেই মুখ খুলেছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে হোস্ট অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে, ১৯৯০ সালে তিনি ভোপালে একজন ভক্তের মৃত্যুর বিষয়টি কি জানতেন? ১৯৯০ এর দশকে অভিনেত্রীর একজন ভক্ত শহরের একটি হ্রদ থেকে ঝাঁপ দিতে মারা যান। কারণ সোনালি বেন্দ্রে একবার তাঁর শহরে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু ওই ভক্ত তাঁর শহরে এলেও সোনালির সঙ্গে দেখা করতে পারেননি। তাই আত্মহত্যা করেন। যা শুনে রীতিমতো হতবাক গিয়েছিলেন সোনালি।

Advertisement

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দাপটে তারকাদের সঙ্গে দেখা করা খুবই সহজ একটি বিষয়। কিন্ত নব্বইয়ের দশকে তারকাদের কাছে ভক্তদের সঙ্গে দেখা করার অ্যাক্সেসযোগ্যতা খুব সীমিত ছিল। যার ফলে ভক্তরা তাদের প্রিয় অভিনেতাদের সঙ্গে দেখা করতে রীতিমতো পাগলামি করতেন। সোনালির ওই ভক্তও তেমন একজন পাগল ছিলেন। সোনালি কিশোরী থেকেই মডেল হিসাবে বলিউডে কাজ শুরু করেন। তিনি অনেক বিজ্ঞাপনে কাজ করেছেন। অভিনেত্রী সাক্ষাৎকারে বলেন, একজন অভিনেত্রী হিসেবে তিনি কখনো পার্টিতে আমন্ত্রণ জানানোর প্রয়োজন অনুভব করেননি। অনেক লোক বলে যে, 'আপ তো দিখতি না তো আপ কে লিয়ে হাম রোল ভুল গেয়ে। আমাকে অনেকবার বলা হয়েছিল। এবং আমি ভালো আছি, ঠিক আছে, আমি এটা নিয়েই বাঁচব। কিন্তু আমি পারতাম'।"

Advertisement
Tags :
Advertisement