OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রথম ভারতীয় হিসেবে 'Dior's Haute Couture' শোয়ে অংশ নিচ্ছেন সোনম কাপুর

আগামী ২৪ জুন Dior's Haute Couture Fall/Winter Show-এ যোগ দিতে প্যারিস যাচ্ছেন সোনম কাপুর৷ সোনম হলেন একমাত্র ভারতীয় সেলিব্রিটি যাকে এই মর্যাদাপূর্ণ ইভেন্টের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।
05:57 PM Jun 21, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: সোনম কাপুর, বলিউডের প্রথম সারির নায়িকা। তাঁর আরেকটি পরিচয় বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে। যদিও বিয়ের পরে অভিনয় অনেকটাই কমিয়ে দিয়েছেন নায়িকা। সন্তানের মা হওয়ার পর বিজ্ঞাপন ছাড়া সোনমকে ছবি করতে দেখা যায়নি। যাই হোক, সোনম কাপুর ভারতের অন্যতম ফ্যাশন আইকন। বিদেশের মাটিতেও অভিনেত্রীর রাজ চলে। কেননা অনেক আন্তর্জাতিক অনুষ্ঠানে ভারতীয় অভিনেত্রী হিসেবে শুধুমাত্র সোনম কাপুরই অংশ নিয়েছেন। আর কোনও অভিনেত্রী সেখানে ডাক পাননি। যেমন ২০২২ সালে ইংল্যান্ড রাজা সপ্তম চার্লস রাজ্যাভিষেক অনুষ্ঠানে একমাত্র ভারতীয় হিসেবে সেখানে উপস্থাপক হিসেবে ডাক পেয়েছিলেন সোনম কাপুর। এবার আরও একটি আন্তর্জাতিক অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন সোনম কাপুর।

আগামী ২৪ জুন Dior's Haute Couture Fall/Winter Show-এ যোগ দিতে প্যারিস যাচ্ছেন সোনম কাপুর৷ সোনম হলেন একমাত্র ভারতীয় সেলিব্রিটি যাকে এই মর্যাদাপূর্ণ ইভেন্টের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যা সারা বিশ্বের ফ্যাশনের অন্যতম বড় নাম। সোনম, বিশ্বব্যাপী ফ্যাশন আইকন এবং পশ্চিম ভারতের সাংস্কৃতিক দূত হিসাবে বিবেচিত। এদিন তিনি সুপার লাক্সারি ফ্যাশন হাউস, ডিওর, তার সর্বশেষ পোশাকের মাস্টারপিস উন্মোচন করবেন বলে জানা গিয়েছে। প্যারিস ফ্যাশন উইক, কিং চার্লস করোনেশন, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাক কর্তৃক আয়োজিত ভারত-ইউকে অভ্যর্থনা এবং কান চলচ্চিত্র উৎসবের মতো মার্কি আন্তর্জাতিক ইভেন্টগুলিতে সোনম তার চটকদার উপস্থিতি দিয়ে বিশ্বব্যাপী দর্শকদের মোহিত করেছেন, যেখানে তিনি ফরাসি ইটালির ভূমধ্যসাগরীয় তটভূমি অঞ্চলে প্রথম ভারতীয় অভিনেত্রী ছিলেন। আর এখন তিনি মর্যাদাপূর্ণ টেট মডার্ন মিউজিয়ামের দক্ষিণ এশিয়া অধিগ্রহণ কমিটিতে থাকা একমাত্র ভারতীয় অভিনেত্রী হয়ে উঠেছেন।

একটি গ্লোবাল ফ্যাশন রিপোর্ট অনুসারে, সোনম জেন্ডায়া, কাইলি জেনার, কেন্ডাল জেনার, ব্ল্যাকপিঙ্ক, বিটিএস, ইত্যাদি সেলিব্রিটিদের তালিকার মধ্যে ছিলেন যারা 2023 সালে বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডগুলির জন্য সর্বাধিক প্রভাব ফেলেছিলেন! কাজের ফ্রন্টে, দীর্ঘ বিরতির পর ‘ব্লাইন্ড’ ছবিতে দেখা গেছে সোনম কাপুরকে। যখন ছবিটি তার গর্ভধারণের আগে শ্যুট করা হয়েছিল, ছবিটি সম্প্রতি জিও সিনেমাতে মুক্তি পেয়েছে। শোম মাখিজা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন পুরব কোহলি, বিনয় পাঠক এবং লিলেট দুবে। জিও স্টুডিওর ইভেন্টে ছবিটির ফার্স্ট লুক উন্মোচন করা হয়েছিল। সোনম দুটি তাঁবুর খুঁটি প্রকল্পের জন্য প্রস্তুতি নিচ্ছেন, যার বিবরণ আগামী মাসে ঘোষণা করা হবে।

Tags :
sonam kapoor
Next Article