OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সিনেমায় তাঁর চরিত্র ফুটিয়ে তোলেন আমির, কিন্তু তা ভাল লাগেনি সোনম ওয়াংচুকের

তিনি বলেন যে, আমির খানের চরিত্রের সঙ্গে তাঁর সম্পূর্ণ সম্পর্ক নেই। তিনি বলেন, ‘হ্যাঁ, ছবিটি দেখেছি। এটি একটি ভাল বার্তা সহ চমৎকার চলচ্চিত্র ছিল।
08:10 PM Feb 05, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানির ব্লকবাস্টার '৩ ইডিয়টস'। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন, আমির খান, মাধবন, শারমন জোশি, করিনা কাপুর খান, বোমান ইরানি। বলিউডের সবথেকে আইকনিক এবং স্মরণীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি এই সিনেমা। যেখানে ফুটে উঠেছিল, বাস্তব জীবনের ইঞ্জিনিয়ারিং হোস্টেলে বা কলেজের কিছু ফুটন্ত বাস্তব। চলচ্চিত্রটি দর্শকদের কাছ থেকে দারুণ প্রশংসা অর্জন করেছিল এবং আন্তর্জাতিক খাতেও একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছিল।

কারণ চীন এবং দক্ষিণ কোরিয়ার দর্শকদেরকেও প্রভাবিত করেছিল এই ছবি। আসলে ছবিটি, বিশেষ করে র‍্যাঞ্চোর আমির খানের চরিত্রটি ইঞ্জিনিয়ার, উদ্ভাবক এবং শিক্ষা সংস্কারবাদী সোনম ওয়াংচুরের জীবন থেকে অনুপ্রাণিত হয়েছিল। সম্প্রতি লালানটপের সঙ্গে সাক্ষাৎকারে সোনম ওয়াংচুর '3 ইডিয়টস' সম্পর্কে তাঁর দৃষ্টিভঙ্গি ভাগ করেছেন। তিনি বলেন যে, আমির খানের চরিত্রের সঙ্গে তাঁর সম্পূর্ণ সম্পর্ক নেই। তিনি বলেন, ‘হ্যাঁ, ছবিটি দেখেছি। এটি একটি ভাল বার্তা সহ চমৎকার চলচ্চিত্র ছিল। আমি কি বলব কিন্তু অন্য কেউ আমাকে বলেছে যে আমি ছবিতে দেখানো চরিত্রের চেয়ে অনেক বেশি সুন্দর। তাহলে আমি কীভাবে সেই চরিত্রের সঙ্গে নিজেকে যুক্ত করব?" ৩ ইডিয়টস, ২৫ ডিসেম্বর, ২০০৯ সালে মুক্তি পেয়েছিল।

চলচ্চিত্রটিতে আমির খান, আর. মাধবন এবং শারমন জোশি তিনজন প্রকৌশলী ছাত্র হিসেবে অভিনয় করে ছিলেন। যারা কলেজের বেঁধে দেওয়া নিয়মের বিপক্ষে ছিলেন। রিপোর্ট অনুযায়ী, ছবিটি ৫৫ কোটি বাজেটে নির্মিত হয়েছিল, কিন্তু উপার্জন করেছিল ৪০০.০১ কোটি টাকা। গত বছর, 3 ইডিয়টসের তিনজন প্রধান অভিনেতা শারমনের গুজরাটি ছবি 'অভিনন্দন'-এর প্রচারের জন্য পুনরায় একত্রিত হয়েছিল। এরপর ইনস্টাগ্রামে, শারমন একটি ভিডিও শেয়ার লিখেছিলেন, "3 ইডিয়টস "অভিনন্দন" চলচ্চিত্রটি প্রচার করছে যা আজ মুক্তি পাচ্ছে।" তবে ছবির সিক্যুয়াল নির্মিত হওয়া নিয়ে একটি সম্ভবনা রয়েছে।

Tags :
3 idiots
Next Article