For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সোনারপুরে ফাঁকা বাড়িতে ভরদুপুরে চুরি হিরের গহনা ও নগদ টাকা

09:43 PM Apr 10, 2024 IST | Subrata Roy
সোনারপুরে ফাঁকা বাড়িতে ভরদুপুরে চুরি হিরের গহনা ও নগদ টাকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সোনারপুর: দক্ষিণ ২৪ পরগনা জেলার সোনারপুরে ভর দুপুরে ফাঁকা বাড়িতে তালা ভেঙে কয়েক লক্ষ টাকা হীরের গহনা ও টাকা চুরি।ফাঁকা বাড়িতে তালা ভেঙে কয়েক লক্ষ টাকা গহনা ও টাকা চুরি হয়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলা সোনাপুর থানার সোনারপুর বোস পুকুর এলাকায়।বাড়ি ফাঁকা পেয়ে তালা ভেঙে বাড়িতে ঢুকে সোনা, নগদ টাকা চুরি (Burglary)করে পালাল দুষ্কৃতীরা। খোয়া গিয়েছে একশো গ্রাম সোনা ও নগদ পয়ত্রিশ হাজার টাকার মত ৷ এরমধ্যে রয়েছে ২০-২২ জোড়া কানের দুল, ৭টি আংটি, এছাড়া নোয়া ও অন্যান্যো সোনার সামগ্রী চুরি গিয়েছে ৷ পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এক তলা ওই বাড়িতে থাকেন মা-মেয়ে নমিতা ও অর্পিতা ভট্টাচার্য। বছর পঁয়ষট্টির নমিতা গত রবিবার কসবায় বড় মেয়ের বাড়িতে যান। অর্পিতা বাড়িতে একাই ছিলেন।

Advertisement

তিনি বেসরকারি সংস্থায় চাকরি করেন। তার কাজ থাকায় বাড়িতে চাবি দিয়ে বেরিয়ে যান তিনি। বিকেলে ফিরে এসে দেখেন সদর দরজা যেমন চাবি দেওয়া ছিল, তেমনই রয়েছে। কিন্তু ঘরের তালা ভাঙা। ভিতরে আলমারিরর চাবিও ভাঙা। সারা ঘর লণ্ডভন্ড। সোনা, হীরের গয়না-সহ বেশ কিছু নগদ টাকা উধাও। রাতেই সোনারপুর থানায়(Sonarpur P.S.) অভিযোগ দায়ের করেন অর্পিতা।পাড়ার মধ্যে জনবহুল এলাকায় চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রের খবর, আশেপাশে প্রচুর বাড়ি। কাছে একটি স্কুলও রয়েছে। দুপুর পর্যন্ত আশেপাশে লোকজন ছিলেন বলেই জানান এলাকার মানুষ।

Advertisement

দুপুরে এলাকা কিছুটা নিঃস্তব্ধ হতেই, দুষ্কৃতীরা সেই সুযোগ নেয় বলে অনুমান এলাকার মানুষের। অর্পিতা বলেন, “বহুদিন ধরে এই এলাকায় রয়েছি। আগে এরকম ঘটেনি। পাড়ার মধ্যে এমন ঘটনা ঘটবে ভাবতে পারিনি। আমাদের সন্দেহ, এলাকার কেউই এটা করেছে। পুলিশকে সে কথা জানিয়েছি।”ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। পাড়ার কয়েকজনকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনায় ওই পরিবারের চেনা কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আশেপাশে সিসিটিভি(CCTV) ফুটেছে খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement