For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুটিংয়ে গিয়ে চরম বিপত্তি, করাতে হল অস্ত্রোপচার, কী হয়েছে মিঠাই রানির?

ফটোশুট করতে গিয়েই হোটেলের সিঁড়ি থেকে পড়ে পা মোচকে নখ উপরে উঠে যায় তাঁর। শুটিং এই বিপত্তি ঘটতেই প্রাথমিক চিকিৎসা করে ব্যান্ডেজ করে দেওয়া হয়।
05:17 PM Jan 31, 2024 IST | Sushmitaa
শুটিংয়ে গিয়ে চরম বিপত্তি  করাতে হল অস্ত্রোপচার  কী হয়েছে মিঠাই রানির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিপাড়ায় তিনি 'মিঠাই' নামেই পরিচিত। তাঁর অভিনয় গুনে জি বাংলায় 'মিঠাই' ধারাবাহিকটি চলেছিল দীর্ঘদিন। প্রায় ৩ বছর ধরে রাজত্ব করার পর শেষ হয় ধারাবাহিক। আর এই মেগার হাত ধরেই কেরিয়ারের অনেক শীর্ষে পৌঁছে যান সৌমিতৃষা কুণ্ডু। তাঁর অভিনয়, দুষ্টু-মিষ্টি আদব-কায়দা, সবেতেই মুগ্ধ দর্শক। তাইতো সিরিয়াল শেষ হওয়ার পরেই সুযোগ পেয়ে যান তিনি বড় পর্দায় অভিনয়ে, দেবের সঙ্গে জুটি বেঁধে উপহার দেন 'প্রধান'। ছবিতে তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন সকলে।

Advertisement

কিন্তু দর্শক মহলে তিনি এখনও ‘মিঠাই’ নামেই পরিচিত। তবে বড় পর্দায় সুনাম পাওয়ার পর আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। তবে বিজ্ঞাপন, ফটোশুটের কাজ চলছে। আর তাতেই নেমে এলো ঘোর বিপদ। সম্প্রতি একটি শুটিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। শহরের অভিজাত এক হোটেলে চলছিল তাঁর শুটিং। সূত্রের খবর, এদিন শুটিংয়ে তিনটে সিড়ি টপকাতে গিয়ে পা মচকে পড়ে যান অভিনেত্রী। রীতিমতো রক্তারক্তি কাণ্ড, অগত্যা নিয়ে যেতে হয় হাসাপাতালে, তড়িঘড়ি অস্ত্রোপচার করাতে হয়। তবে এখন কেমন আছেন সৌমিতৃষা? আসলে সিরিয়াল বা সিনেমার কলাকুশলীদের শুটিংয়ে গিয়ে আহত হওয়ার বিষয়টা খুব একটা অজানা নয়। কারণ রূপোলি পর্দার নায়ক-নায়িকাদের জীবনে যেমন গ্ল্যামার রয়েছে, তেমনই তাকে ফুটিয়ে তুলতে করতে হয় হাড়ভাঙা খাটুনি।

Advertisement

তা করতে গিয়েই পড়তে হয় বিপাকে। আর শুটিংয়ে বিপত্তির কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন কয়েকটি ছবি পোস্ট করে, যেখানে দেখা গিয়েছিল, অভিনেত্রীর পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ, যা ভিজে আছে রক্তে। পায়ের আঙুলে ড্রেসিং করা। এই প্রসঙ্গে একটি বেসরকারি সংবাদমাধ্যমে সৌমিতৃষা বলেছেন, ফটোশুট করতে গিয়েই হোটেলের সিঁড়ি থেকে পড়ে পা মোচকে নখ উপরে উঠে যায় তাঁর। শুটিং এই বিপত্তি ঘটতেই প্রাথমিক চিকিৎসা করে ব্যান্ডেজ করে দেওয়া হয়। তবে বাড়ি ফিরতেই যন্ত্রণা শুরু হলে হাসপাতালে যেতে হয় এবং পায়ে ছোট অস্ত্রোপচার করতে হয়।"

Advertisement
Tags :
Advertisement