For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সৌরভের পরিচালনায় সৌরভ, এবার কী সিনেমায় নামছেন মহারাজ?

ছবিগুলির পেছনে দেখা যাচ্ছে, সবুজে ঘেরা পাহাড়ি নদী, ব্রিজ। এরপরই নামে প্রশ্নের ঢল। তবে কি দাদা এবার ওয়েব সিরিজে? সঞ্চালনা ছেড়ে এবার কী তবে অভিনয়ে নামছেন দাদা?
07:03 PM Dec 13, 2023 IST | Sushmitaa
সৌরভের পরিচালনায় সৌরভ  এবার কী সিনেমায় নামছেন মহারাজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সৌরভের পরিচালনায় সৌরভ। অনেকদিন আগেই ক্রিকেট দুনিয়া থেকে বেরিয়ে বিনোদন মহলে পা রেখেছেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে বিসিসিআই-এরও প্রাক্তন সভাপতি তিনি। কিন্তু বাংলার মানুষের কাছে তাঁর পরিচয় শুধুমাত্র দাদা হিসেবেই। বর্তমানে তাঁর বিনোদন পরিসরও অনেকটা ভারী হয়েছে। বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে জি বাংলার 'দাদাগিরি', সবেতেই মুখ দেখাচ্ছেন তিনি। তবে এবার সবকিছুর উর্ধে উঠে গেলেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

বুধবার ভরদুপুরে দাদার সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে নতুন চমক দিলেন টলিউড অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী। বাঙালি দর্শকদের কাছে সৌরভের প্রথম পরিচয় অভিনেতা হিসাবেই, ‘সবিনয় নিবেদন’, ‘বধূ কোন আলো লাগল চোখে’,'মেম বউ'—এর মতো একাধিক হিট মেগাতে তিনি অভিনয় করেছেন। কিন্তু আজকাল তাঁর প্রধান কাজ হয়ে উঠেছে পরিচালক হিসেবেই। খুব শীঘ্রই নতুন চমক দিতে চলেছেন সৌরভ। ‘জাপানি টয়’, ‘শব্দ-জব্দ’র মতো একাধিক জনপ্রিয় ওয়েবসিরিজের মাধ্যমে পরিচালকের ভূমিকাতেও নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেতা। বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেই সকলকে চমক দিলেন মধুমিতার প্রাক্তন স্বামী। কাজের ফাঁকে সৌরভের সঙ্গে একটি নিজস্বীও তুলেছেন তিনি।

Advertisement

ছবিগুলির পেছনে দেখা যাচ্ছে, সবুজে ঘেরা পাহাড়ি নদী, ব্রিজ। এরপরই নামে প্রশ্নের ঢল। তবে কি দাদা এবার ওয়েব সিরিজে? সঞ্চালনা ছেড়ে এবার কী তবে অভিনয়ে নামছেন দাদা? তাহলে সৌরভের সঙ্গে কোন শ্যুটিং সারলেন মহারাজ? আসলে সম্প্রতি ত্রিপুরা ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সৌরভ। তারই প্রচারে একটি প্রমোশন্যাল ভিডিও শ্যুট করলেন দুই সৌরভ। এই প্রসঙ্গে পরিচালক সৌরভ জানান, ‘প্রথম বার দাদার সঙ্গে কাজ করতে পেরে দারুণ লাগছে। এক জন আন্তর্জাতিক তারকা অথচ এতটা বিনয়ী, ভাবাই যায় না। আমি যে কখনও মহারাজকে (সৌরভ গঙ্গোপাধ্যায়) পরিচালনা করব সেটা কল্পনা করিনি। তবে ভাল লাগছে’। আগামীতে সৌরভের হাত ধরেই ওটিটি-তে পা রাখছেন দেবশ্রী রায়। হইচই প্ল্যাটফর্মের জন্য ‘কেমিস্ট্রি মাসি’ তৈরি করেছেন সৌরভ।

Advertisement
Tags :
Advertisement