OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা অসুস্থ, হাসপাতালের আইসিইউতে ভর্তি

08:16 PM Feb 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করানো হলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে। জানা গেছে, ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর সৌরভ গঙ্গোপাধ্যায়ের(Sourav Gangully) মায়ের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। তাকে আইসিইউতে(ICU) ভর্তি করেছেন চিকিৎসকরা। তার ইসিজি করানো হয়েছে।

রিপোর্ট হাতে পেয়ে চিকিৎসকরা দেখেছেন তাতে কিছু সমস্যা রয়েছে। তাই চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় এর হৃদ যন্ত্রের সমস্যায় যে চিকিৎসক চিকিৎসা করেছিলেন তিনি তার মায়ের চিকিৎসা করছেন। গত করোনার সময় দুবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা।

প্রথমবার ভর্তি হয়েছিলেন ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এবং পরেরবার ২০২২ সালের জুলাই মাসে। সে সময় তাকে অক্সিজেন সাপোর্ট দিতে হয়েছিল। হাসপাতাল সূত্রে জানা গেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মায়ের নার্ভের সমস্যা যেমন রয়েছে তেমনি ডায়াবেটিস ও থাইরয়েড রয়েছে। তাই পরিস্থিতি স্থিতিশীল থাকলেও তাকে আপাতত আইসিইউতে রাখা হয়েছে।

Tags :
Sourav Gangully Mother Admit At HospitalSourav Gangully Mother Ill
Next Article