For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দীর্ঘদিন পর নববর্ষে কলকাতায় সৌরভ-কন্যা, দুপুরের মেনুতে সানার পছন্দের খাবার

তবে সানার জন্য নতুন কিছু পোশাক কেনা হয়েছে, যেহেতু ও বাড়িতে ফিরছে, তাই মেনুতে সানার পছন্দের ঘি-ভাত থাকবে, সবজি দিয়ে তৈরি পোলাও থাকবে, সানা এটাই খেতে ভালবাসেন।
02:36 PM Apr 14, 2024 IST | Sushmitaa
দীর্ঘদিন পর নববর্ষে কলকাতায় সৌরভ কন্যা  দুপুরের মেনুতে সানার পছন্দের খাবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: IPL-এর মরসুমে কলকাতায় মহারাজকে পাওয়া খুবই মুশকিল। দিল্লি ক্যাপিটালসের সঙ্গে দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে দৌড়ে বেড়াচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও নববর্ষ উপলক্ষে ঘরের ছেলে ঘরেই ফিরেছেন। সদ্য কলকাতায় ফিরেছেন তিনি। এদিকে আবার গঙ্গোপাধ্যায় পরিবারে বইছে খুশির মরসুম। সারা বছর ধরেই কর্মব্যবস্থার খাতিরে দেশ- বিদেশে ঘুরে বেড়ান মহারাজ। খেলা কেন্দ্রিক তদারকির পাশাপাশি দাদাগিরিরও শুটিং চলছে তাঁর। তাই বাড়িতে থাকার তেমন সুযোগ হয়না সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এদিকে নাচের জন্যে সৌরভ পত্নীও খুব ব্যস্ত, বছর জুড়েই দেশ- বিদেশে নানারকম কনসার্ট থাকে তাঁর। আর মেয়ে সানাও পড়াশোনা এবং চাকরির সুবাদে দীর্ঘদিন বিদেশে রয়েছেন।

Advertisement

তবে এবার পয়লা বৈশাখে পরিবারের সবাই একত্রিত হবেন। কারণ দীর্ঘ কয়েক বছর পরে লন্ডন থেকে নববর্ষে বাড়ি ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যা সানা (Sana Ganguly)। মেয়ের জন্য নতুন জামা কেনা থেকে মেয়ের পছন্দের খাবার তৈরি, সবটা নিয়েই গঙ্গোপাধ্যায় বাড়িতে ব্যস্ততা তুঙ্গে। আর কী কী পরিকল্পনা রয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়ের? এই বিষয়ে একটি সংবাদ মাধ্যমকে ডোনা গঙ্গোপাধ্যায় বলেছেন, গত বছর নববর্ষে সানার সঙ্গে লন্ডনেই ছিলেন ডোনা। তবে এবার বেশ অনেক বছর পরেই সানা বাড়িতে ফিরছেন।

Advertisement

নববর্ষে ছোটবেলায় নতুন জামা পড়ার চল থাকলেও এখন আর তেমন কেনাকাটা হয় না। তবে সানার জন্য নতুন কিছু পোশাক কেনা হয়েছে, যেহেতু ও বাড়িতে ফিরছে, তাই মেনুতে সানার পছন্দের ঘি-ভাত থাকবে, সবজি দিয়ে তৈরি পোলাও থাকবে, সানা এটাই খেতে ভালবাসেন। এদিকে IPL-এর সামনে অনেকগুলি ম্যাচ রয়েছে, যেগুলি দেখার দেখার জন্যই মুলত কলকাতায় ফিরেছেন সানা। এদিকে নববর্ষের ছোটবেলা মানেই পরিবারের সঙ্গে কেটে যেত আর বাবা-মায়ের থেকে নতুন জামা পাওয়াটা সবচেয়ে আনন্দের ছিল। আর নববর্ষের দুপুরে ভুড়িভোজ মাস্ট।

Advertisement
Tags :
Advertisement