For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এক বছর পর ফের হার মানতে হল স্পেনকে

11:49 AM Mar 23, 2024 IST | Mainak Das
এক বছর পর ফের হার মানতে হল স্পেনকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি : এক বছর পর ফের হার মানতে হল স্পেনকে। প্রীতি ম্যাচে স্পেনকে ১-০ গোলে হারিয়ে দিল কলম্বিয়া। ২০২৩ সালের মার্চে শেষ বার হেরেছিল লুই দে লা ফুয়েন্তের দল।

Advertisement

প্রথমার্ধে অবশ্য স্পেন বা কলম্বিয়া দুই দল কোনও গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে লক্ষ্যভেদ করতে সমর্থ হয় কলম্বিয়া। লিভারপুল তারকা লুই দিয়াজের বাড়ানো শটে দুর্দান্ত ভলি করে লক্ষ্যভেদ করেন কলম্বিয়ান রাইটব্যাক ড্যানিয়েল মুনোজ। গোটা ম্যাচ জুড়ে বল দখল ও আক্রমণের দিক থেকে স্পেন এগিয়ে থাকলেও কাজের কাজ কিছু হয়নি। অভিজ্ঞ খেলোয়াড়দের মাঠের বাইরে রেখে তরুণ তুর্কিদের নিয়ে খেলতে নেমেছিলেন কোচ লা ফুয়েন্তে। স্পেনের জার্সিতে অভিষেক হয় ডিফেন্ডার পাউ কুবরাসি, ড্যানিয়েল ভিভিয়ান ও গোলরক্ষক অ্যালেক্স রেমিরোর। শেষ পর্যন্ত বল গোলে জড়াতে পারেনি স্পেনের কোনও খেলোয়াড়রা। শেষ পর্যন্ত জয় পেয়ে গেল দক্ষিণ আমেরিকার এই দেশটি।

Advertisement

২০২৩ সালের মার্চে ইউরো বাছাই পর্বে স্কটল্যান্ডের কাছে হার মানতে হয়েছিল একবারের বিশ্ব চ্যাম্পিয়ানকে। তবে এরপর থেকে গত এক বছর ধরে কোনও ম্যাচে হার মানেনি স্পেন। ইতিহাসের পাতা ঘাঁটলে দেখা যাবে, আট বছর আগে প্রীতি ম্যাচে হার মানতে হয়েছিল স্পেনকে। ২০১৬ সালে এই ঘটনাটি ঘটেছিল। সেবার জর্জিয়ার বিরুদ্ধে হার মানতে হয়েছিল এক বারের বিশ্ব চ্যাম্পিয়ানকে।

Advertisement
Tags :
Advertisement