For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তাপস রায়ের পদত্যাগ পত্র গ্রহণ করলেন না বিধানসভার অধ্যক্ষ

04:25 PM Mar 06, 2024 IST | Subrata Roy
তাপস রায়ের পদত্যাগ পত্র গ্রহণ করলেন না বিধানসভার অধ্যক্ষ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিধায়ক তাপস রায়ের পদত্যাগ পত্র গ্রহণ করলেন না বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। তার পেশ করা পদত্যাগ পত্রে  ত্রুটি থাকায় বুধবার দুপুরে সেই পদত্যাগ পত্রটি গ্রহণ না করে,তাপস রায়কে ফিরিয়ে দেন বিধানসভার অধ্যক্ষ।তাপস কান্ডে নতুন মোড়। আগের ইস্তফাপত্র গৃহীত হল না। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় (Speaker Biman Bandopadhay)বলেন, বৃহস্পতিবার আবার শুনানি। তাপসবাবুকে বলা হয়েছে নতুন করে ইস্তফাপত্র জমা দিতে। আগের ইস্তফাপত্রে পদ্ধতিগত ত্রুটি রয়েছে। তাপস রায় ইস্তফাপত্র টাইপ করে দিয়েছিলেন এবং তাতে কেন ইস্তফা দিচ্ছেন তার কারণ উল্লেখ করেছিলেন। কিন্তু পরিষদীয় রীতি অনুযায়ী তা করা যায় না। হাতে লিখে চিঠি দিতে হবে। তাতে অন্য কিছু লেখা যাবে না। নতুন করে বৃহস্পতিবার আবার ইস্তফা পত্র দেবেন তাপস রায়।তাপস রায় (Tapas Roy)অধ্যক্ষের সেই নির্দেশে সম্মতি জানিয়েছেন বলে সূত্রের খবর।

Advertisement

বৃহস্পতিবার ফির নতুন পদত্যাগ পত্র বিধানসভায় জমা দেবেন তাপস রায়। এদিকে বুধবার বিকেলেই বিজেপিতে যোগ দিতে চলেছেন তাপস রায়। বুধবার দুপুরে দাবি রাজনৈতিক মহলের। রাজনৈতিক মহলের দাবি, তৃণমূলের প্রাক্তন বিধায়কের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। তাপস রায়ের সঙ্গে ফোনে কথা হয়েছে বিজেপি নেতা অমিত মালব্যর। জানা গিয়েছে, এদিন বিকেলে সেক্টর ফাইভের বিজেপি অফিসে গিয়ে যোগ দিতে পারেন তাপস রায়।

Advertisement

গত সোমবারই বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন তাপস রায়। এর আগে ১ মার্চ দলত্যাগ করেছিলেন। বিধায়ক পদ ছাড়ার দিনেই অভিযোগ করেছিলেন, দল তাঁকে অবহেলা করেছে। সেদিন থেকেই জল্পনা শুরু হয়, তাঁর বিজেপিতে(BJP) যোগ নিয়ে। সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে তাপস রায় দাবি করেন, ৫২ বছর তিনি রাজনীতি করছেন। কিন্তু দুর্নীতিকে কখনও প্রশয় দেননি। তারপরেও তাঁর বাড়িতে ইডিকে পাঠানো হয়েছিল। এর পিছনে তৃণমূলের একাংশের হাত ছিল বলেই অভিযোগ করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement