For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিশ্বজুড়ে ৩০০ স্থানে 'ডানকি'র বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন ফ্যান ক্লাবের

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব ভারতের ২৪০+ শহরে এবং বিশ্বব্যাপী ৫০+ বিদেশী লোকেশনে #ডাঙ্কির ১০০% ফ্যান ড্রাইভ শো আয়োজন করছে যা সপ্তাহান্তে ৭৫০+ শো কভার করবে।
12:12 PM Dec 14, 2023 IST | Sushmitaa
বিশ্বজুড়ে ৩০০ স্থানে   ডানকি র বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন ফ্যান ক্লাবের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বছরের যেমন সুন্দরভাবে শুরু করেছিলেন, তেমনি শেষটাও ধামেকাদার হতে চলেছে। ৪ বছর পর অভিনয়ে প্রত্যাবর্তন করে বলিউডকে এক্কেবারে স্বর্গের সঙ্গে পরিচয় করিয়েছিলেন তিনি। তাঁর বছরের ২ টি ছবিতেই ২২০০ কোটি আয় করে ফেলেছিল বলিউড বক্সঅফিস। এবার তাঁর ৩ নম্বর ছবির পালা। পাঠান দিয়ে বছর শুরু করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। যা গোটা বিশ্বজুড়ে ১১০০ কোটি কামিয়ে ছিল।

Advertisement

এছাড়াও গত সেপ্টেম্বরে রিলিজ হওয়া দক্ষিণী পরিচালক অ্যাটলি-শাহরুখের জওয়ান ও দুর্দান্ত আয় করেছিল বক্সঅফিসে। এবার কথামতো বছরের তিন নম্বর এবং শেষ ছবি উপহার দিতে চলেছেন শাহরুখ। রাজকুমার হিরানির 'ডানকি', রিলিজ করছে আগামী ২১ ডিসেম্বর। শীতকালীন ছুটি বা খ্রিস্টমাস সপ্তাহে মুক্তি পেতে চলেছে এই ছবি। সুতরাং নির্মাতারা দর্শকদের কাছে পৌঁছনোর একটু বাড়তি সুযোগ পাবেন বৈকি! ইতিমধ্যেই ছবির ট্রেলার, গান, সবটাই মারাত্মক সাড়া ফেলে দিয়েছে দর্শকদের মধ্যে। এবার মুক্তির আগেই ডানকির মাথায় যোগ হল একাধিক পালক। সম্প্রতি ছবির কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা বলেছেন যে, ডানকি খুব ভাল পারফরম্যান্স করবে বক্স অফিসে। শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সংমিশ্রণ কখনও ভুল হতে পারে না। তিনি এই চলচ্চিত্রের একটি অংশ হতে পেরে নিজেকে ধন্য মনে করেন। সমস্ত রেকর্ড ভাঙার পথে রয়েছে ডানকি। মুকেশ এসআরকে-র জওয়ানে বিশেষ ভূমিকায় অভিনয় করছেন। মুভিটি একজন সাধারণ মানুষের মর্মস্পর্শী গল্প, যিনি একটি উন্নত ভবিষ্যতের আশা নিয়ে বিদেশে পাড়ি জমান, কিন্তু ভাগ্য তাঁকে অন্যদিকে ঠেলে নিয়ে যায়।

Advertisement

X-এর একটি ফ্যান ক্লাব সম্প্রতি ঘোষণা করেছে যে, "টিম শাহরুখ খান ফ্যান ক্লাব ভারতের ২৪০+ শহরে এবং বিশ্বব্যাপী ৫০+ বিদেশী লোকেশনে #ডাঙ্কির ১০০% ফ্যান ড্রাইভ শো আয়োজন করছে যা সপ্তাহান্তে ৭৫০+ শো কভার করবে।" ছবির নির্মাতাদের মতে, ডানকি' চার বন্ধুর একটি হৃদয়গ্রাহী গল্প এবং তাদের বিদেশী উপকূলে পৌঁছানোর চেষ্টা। তবে তাঁরা স্বপ্নকে সত্য করতে কঠিন কিন্তু জীবন-পরিবর্তনকারী যাত্রা শুরু করে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, শাহরুখ খান, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি প্রমুখ।

Advertisement
Tags :
Advertisement